Priyanka Chopra : তিরিশ হাজারি টেবিল ক্লথ, চাটনির বাটি 15K, বৈভবে ট্রোলড পিগি চপস

Jul 03, 2022, 16:39 PM IST
1/10

মার্কিন মুলুকে বসে ভারতীয় খাবারের সঙ্গে পরিচয় করাতে প্রিয়াঙ্কা চোপড়া গত বছরই রেস্তোরাঁ 'সোনা' খুলেছিলেন। আর এবার মণীশ গোয়েলের সহযোগিতায় খুলে ফেলেছেন 'সোনা হোম'। যেখানে বিভিন্ন রকম ঘর থেকে খাবার টেবিল সাজানোর সামগ্রী পাওয়া যাবে। 

2/10

প্রিয়াঙ্কা চোপড়ার 'সোনা হোম' দুটি বিভাগ বিভক্ত। যেখানে খাবার পরিবেশন করার সামগ্রী পাওয়া যায় সেই বিভাগটির নাম 'সুলতান গার্ডেন'। অন্য বিভাগের নাম 'পান্না', সেখানে কাপড় দিয়ে সাজানোর সামগ্রী পাওয়া যায়। 

3/10

তবে সোনা হোম-এর সামগ্রী দাম শুনলে চোখ কপালে উঠবে। প্রিয়াঙ্কার সোনা হোম-এর পান্না বিভাগে একটি টেবিল ক্লথের দাম ৩১ হাজার টাকা। তবে শুধু টেবিল ক্লথই নয়, এখানে টেবিল রানার থেকে ন্যাপকিন সবই পাওয়া যায়। 

4/10

'সোনা হোম'-এর পান্না বিভাগে চারটি কোস্টারের দাম ৪,৫৮০ টাকা, এবং ছোট ছোট দুটি কাপড়ের টেবিল ল্যাম্পের দাম ৭,৭৪০ টাকা।

5/10

'সোনা হোম'-এ  নৈশভোজের জন্য বড় মাপের প্লেটের দাম ভারতীয় মুদ্রায় ৪ হাজার থেকে শুরু করে সাড়ে ১৫ হাজার টাকা পর্যন্ত। 

6/10

'সোনা হোম'-এ স্যালাড পরিবেশন করার প্লেটের দাম ভারতীয় মুদ্রায় ৩ হাজার ৮০০ টাকা। 

7/10

প্রিয়াঙ্কার 'সোনা হোম'-এ চাটনির বাটির (সেটে ৬টি বাটি থাকবে) দাম ১৯৮ মার্কিন ডলার, যা ভারতীয় মুদ্রায় ১৫ হাজার ৬৩২ টাকা।

8/10

প্রিয়াঙ্কার সোনা হোম-এ সবথেকে কম দামি জিনিসটির দাম ৩,৭৪০ টাকা। সোনা হোম- থেকে কিনতে হলে মার্কিন মুলুকে যাওয়ার অবশ্য প্রয়োজন নেই সংস্থার ওয়েব সাইট থেকেই জিনিসপত্র কিনতে পারবেন। 

9/10

এক নেটিজেন লিখেছেন ''আমি বাসনকোসন কিনতে সোনা হোমের ঢুকেছিলান, দেখলাম একটা প্লেটের দাম ৬০ ডলার। প্রিয়াঙ্কা চোপড়া আপনার মাথাটা কি একেবারেই গেছে।''

10/10

'সোনা হোম'-এর জিনিসপত্রর দাম শুনে চক্ষু চড়কগাছ অনেকেরই। এক নেটিজেন মজা করে লিখছেন, ''আমি ধনী হতে চাই যাতে সোনা হোম থেকে ৩০ হাজার টাকা দিয়ে টেবিল ক্লথ কিনতে পারি।''