৪ এ পা 'হইচই'-এর, ২৫টি ওয়েব সিরিজে রয়েছে একের পর এক চমক

Sep 19, 2020, 15:04 PM IST
1/27

৩ বছর সাফল্যের সঙ্গে সম্পূর্ণ করে ৪-এ পা দিল 'হইচই'। চতুর্থ বর্ষে দর্শকদের  জন্য বাংলার সবথেকে বড় ওয়েব প্ল্যাটফর্ম 'হইচই' আনছে ২৫টি নতুন ওয়েব সিরিজ। যার মধ্যে রয়েছে কিছু পুরনো সিরিজের নতুন সিজন, আবার কিছু সিরিজ একেবারেই নতুন। তবে প্রত্যেকটিতেই থাকছে নতুন চমক। শুক্রবার ওয়েব সিরিজ ঘোষণার পাশাপাশি দুটি ছবির কথা ঘোষণা করা হয়।

2/27

'হইচই'-এর অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ হল 'চরিত্রহীন'। দেবালয় ভট্টাচার্য পরিচালিত 'চরিত্রহীন'-এর সিজন থ্রিতে সৌরভ দাসের সঙ্গে থাকছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

3/27

'হইচই' হাত ধরেই আসতে চলেছে প্রথম মহিলা ডিটেকটিভ ফ্র্যাঞ্চাইজি- 'দময়ন্তী'! যেখানে 'দময়ন্তী'র ভূমিকায় পাওয়া যাবে অভিনেত্রী তুহিনা দাসকে।

4/27

ব্যোমকেশের ৬ নম্বর সিজনে থাকছে অন্যতম জনপ্রিয় গল্প 'মগ্ন মৈনাক'। যেখানে সত্যান্বেষীর ভূমিকায় থাকবেন অনির্বাণ ভট্টাচার্য। 

5/27

ফেলুদার সঙ্গে ওয়েব প্ল্যাটফর্মে ডেবিউ হচ্ছে সৃজিতের। তবে হইচইয়ের প্ল্যাটফর্মে সৃজিতের প্রথম ওয়েব সিরিজ হতে চলেছে 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেনি'। একই নামের বাংলাদেশের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে তৈরি এই সিরিজ মূলত এক গোয়েন্দা কাহিনি। 

6/27

থাকছে বাংলাদেশের জনপ্রিয় পরিচালক মিজানুর রহমান আরিয়ান পরিচালিত 'ভালো থাকিস বাবা'। ওপার বাংলাতেই তৈরি হবে এই ছবি।

7/27

'হইচই'-এর অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ তৃতীয় সিজন নিয়ে ফিরছে। যেখানে কেন্দ্রীয় ভূমিকায় রাইমা সেন-প্রিয়াঙ্কা সরকারকে দেখা যাবে। তবে তাঁদের বিপরীতে পুরুষ চরিত্রটিতে কে থাকবেন তা নিয়ে এখনও জানা যায়নি।

8/27

সিজন ২ নিয়ে ফিরছে 'বন্যপ্রেমের গল্প', কেন্দ্রীয় ভূমিকায় তনুশ্রী ও অর্জুন চক্রবর্তী।

9/27

আসছে চৌরঙ্গী, শহুরে জীবনের একটুকরো গল্প নিয়ে এই সিরিজের কাহিনী গড়ে উঠেছে।

10/27

দেবালয় ভট্টাচার্যের নতুন ওয়েব সিরিজ 'দেবদাস ও একটি খুনের গল্প'। রহস্য-রোমাঞ্চ সবই থাকছে এই সিরিজে। অভিনয়ে থাকছেন রাইমা সেন, অর্জুন চক্রবর্তী এবং মধুমিতা সরকার।

11/27

মুর্শিদাবাদের রাজবাড়ির গল্প নিয়ে তৈরি এই ক্রাইম থ্রিলারের চতুর্থ সিজনে অনির্বাণ চক্রবর্তীকে একেন বাবু চরিত্রে দেখা যাবে।

12/27

রুদ্রনীল ঘোষের হাত ধরে গ্যাং লর্ডের ভূমিকায় ওটিটি প্ল্যাটফর্মে দেখা মিলবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের। সৌজন্যে 'গঙ্গা'। 

13/27

'গোরা' তে প্রাইভেট ডিটেকটিভ-এর ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে।

14/27

চতুর্থ বর্ষে পা দিয়ে হইচইয়ের অন্যতম চমক হতে চলেছে 'ইনটিউশন'। মিতালি ভট্টাচার্যের এই সিরিজের সঙ্গে ওয়েব প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে, বাংলা ছবির জনপ্রিয় জুটি সোহম ও শ্রাবন্তীর। 

15/27

'হইচই' রজত কাপুরের 'শব্দজব্দ' বেশ প্রশংসিত হয়েছিল। ফের সৌরভ চক্রবর্তীর পরিচালনায় 'লাল মাটি' থাকবেন রজত কাপুর। 

16/27

'ললিতা'-তে সম্পর্কের জটিলতার কথা তুলে ধরবেন পরিচালক মৈনাক ভৌমিক।

17/27

  অর্ণব রায়ের বেস্ট সেলিং বই 'মহাভারত মার্ডারস' অবলম্বনে আসছে এি সিরিজ। সৌমিক হালদারের 'মহাভারত মার্ডারস'-এর গল্প এক সিরিয়াল কিলারকে নিয়ে তৈরি, যে নিজেকে মহাভারতের দুর্যোধন মনে করে।

18/27

মৈনাক ভৌমিক কিছুদিন আগে এনেছিলেন 'ব্রেক আপ স্টোরি', এ বার নিয়ে আসছেন'‘মেকআপ স্টোর'’ নিয়ে। প্রেম-বিচ্ছেদের এই সিরিজ মুক্তি পাবে আগামী বছর ভ্যালেন্টাইন'স ডে-তে।

19/27

অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে দেখা যাবে নতুন ভূমিকায়। 'হইচই'-এর সুবাদে এবার তিনি পরিচালক। ম্যাকবেথের মর্ডান ডে অ্যাডপশন 'মন্দার' ক্রিয়েট করবেন অনিবার্ন। যার কাহিনীকারও অনির্বাণ নিজেই।

20/27

ওয়েব প্ল্যাটফর্মে পরিচালক হিসাবে অভিষেক হচ্ছে কমলেশ্বর মুখোপাধ্যায়েরও। সিরিজের নাম 'মোহমায়া'।

21/27

'হইচই'-এর অন্য জনপ্রিয় সিরিজ 'মানিহানি' ফিরছে সিক্যুয়াল নিয়ে।

22/27

ছোটদের জন্য 'ঠাকুমার ঝুলি' নিয়ে সিরিজ তৈরি করবে হইচই। পরিচালনায় কিউ।

23/27

আসছে সৌরভ দাসের  'রহস্য রোমাঞ্চ সিরিজ- ৩'  

24/27

বাবা ও মেয়ের পুনর্মিলন কি বৈদেহীর মৃত্যু রহস্যের সমাধান করবে? আসছে 'সেই যে হলুদ পাখি'। থাকছেন ত্রিধা ও শাশ্বত চট্টোপাধ্যায়।

25/27

ফিরছে 'তানসেনের তানপুর'র দ্বিতীয় সিজন।

26/27

'তকদির'-এ বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী থাকছেন মূল চরিত্রে। একটা ট্রাঙ্ক থেকে মৃতদেহ উদ্ধারের পর খুনের ঘটনায় ফেঁসে যাওয়া এক ব্যক্তির চরিত্রে অভিনয় করবেন তিনি।

27/27

২৫টি অরিজিনিলাস সিরিজ ছাড়াও দুটি অরিজিনালস ছবিও সামনে আনবে হইচই। একটি পরমব্রত চট্টোপাধ্যায়ের 'কলকাতা আন্ডারগ্রাউন্ড' (তিলোত্তমার প্রেক্ষাপটে রাজনৈতিক ষড়যন্ত্র, হিংসার আবর্তে এক মিউজিক্যাল জার্নির গল্প বলবে কলকাতা আন্ডার গ্রাউন্ড।) অন্যদিকে গুপ্তধনের সিরিজ খ্যাত পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের 'টিকটিকি', (যেটি  গোয়েন্দা গল্প ভিত্তিক ছবি)