ঐতিহ্যবাহী জল্পেশ মন্দিরে পূজো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের, দিলেন উন্নয়নের আশ্বাস

Jan 06, 2021, 14:15 PM IST
1/5

জলপাইগুড়ির ঐতিহ্যবাহী জল্পেশ মন্দিরে পূজো দিলেন সর্ব ভারতীয় যুব তৃণমূলের সভাপতি তথা সাংসদ অভিষেক ব্যানার্জি (Avishek Bannerjee)। এদিন সাড়ে ১২ টা নাগাদ জল্পেশ মন্দির পৌঁছন অভিষেক ব্যানার্জি। তাঁর সঙ্গে ছিলেন ময়নাগুড়ির বিধায়ক অনন্তদেব অধিকারী, পঞ্চায়েত সমিতির সভাপতি শিবম রায় বসুনিয়া, জলপাইগুড়ি জেলা যুব তৃণমূলের সভাপতি সৈকত চ্যাটার্জি সহ অনেকে।    

2/5

এদিন জল্পেশ পৌঁছেই সাংসদ অভিষেক ব্যানার্জি মন্দিরে পূজো দেন। কিছুক্ষণ পূজো দিয়ে মন্দির থেকে বেরিয়ে জল্পেস্বর ঢামের ঐতিহাসিক পুকুরপাড় প্রদক্ষিণ করেন। এর পরে এই মন্দিরের মুখ্য গেটের বাইরে ঠাকুর পঞ্চানন বর্মার আবক্ষ মূর্তিতে মাল্যদান করেন।    

3/5

এর পরই জল্পেশ মন্দির থেকে তিনি চালসার উদ্দেশ্যে রওনা দেন। জানা গিয়েছে, সেখানে একটি বেসরকারি হোটেলে খাওয়া-দাওয়ার পর দলীয় কর্মীদের নিয়ে বৈঠক করেন তিনি।   

4/5

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্য এদিন কড়া নিরাপত্তার বন্দোবস্ত ছিল। জেলা পুলিস সুত্রে জানা গিয়েছে, জেট প্লাস ক্যাটাগরির নিরাপত্তার চাদরে মুড়ে দেওয়া হয় জল্পেশ চত্বর সহ ময়নাগুড়ির বহু এলাকা।   

5/5

পূজো শেষে জল্পেশ মন্দিরের পুরোহিত সমরেন্দ্রনাথ ভট্টাচার্য্য জানিয়েছেন, তিনি অভিষেক ব্যানার্জির কাছে মন্দিরের উন্নয়নের আবেদন করেছন। জল্পেশ মন্দিরকে ঘিরে এখানকার বেশিরভাগ মানুষ নির্ভরশীল। তাই মন্দির ও এলাকার উন্নয়নের আবেদন করেছেন সাংসদের কাছে। সাংসদ উন্নয়নের আশ্বাস দিয়েছেন বলে জানিয়েছন মন্দিরের পুরোহিত।