Exclusive Aparajita Adhya: 'এই জন্মদিনে জীবনের সেরা উপহার পেয়েছি, চোখে জল এসে গিয়েছিল', কী পেলেন অপরাজিতা আঢ্য?

| Feb 22, 2022, 14:14 PM IST
1/7

শুভ জন্মদিন

Happy Birthday

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার জনপ্রিয় অভিনেতা অপরাজিতা আঢ্যর জন্মদিন। জি ২৪ ঘণ্টা ডিজিটালের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা।   

2/7

জন্মদিনের পরিকল্পনা

Birthday Plan

কীভাবে কাটাবেন এবছরের জন্মদিন? এই প্রশ্নের উত্তরে অপরাজিতা বলেন, 'আমার মা গতবছর থেকে অসুস্থ, শয্যাশায়ী। চার-পাঁচ দিন আগেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। আজ সারাদিন মায়ের সঙ্গেই কাটানোর পরিকল্পনা।'  

3/7

জন্মদিনের ডেকরেশন

Decoration

প্রতিবছরের মতো এবারও মধ্যরাত থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন। তাঁর ননদ ও বান্ধবী বেলুন দিয়ে গোটা ঘর সাজিয়েছেন। সোমবার শুটিং থেকে ফিরে জন্মদিন সেলিব্রেট করেন অপরাজিতা আঢ্য।   

4/7

লক্ষ্মী কাকিমা সুপারস্টারের সেটে

From set

অপরাজিতা জি ২৪ ঘণ্টাকে জানান, 'কালকে আমি শুট করেছি। লক্ষ্মী কাকিমা সুপারস্টারের সেটে কেক কেটেছি। জীবনে প্রথমবার শুটিংয়ে কেক কেটেছি। এটা আমার জীবনের সেরা উপহার। খুব লক্ষ্মী ইউনিট ওরা, মিষ্টি ইউনিট, আমি আশীর্বাদধন্য যে আমি ওদের সঙ্গে কাজ করছি। আমাকে খুব ঘটা করে,আদর করে আমার জন্মদিন সেলিব্রেট করেছে ওরা।'  

5/7

উপহার

Gifts

অপরাজিতা জানান,'আমার চোখে জল এসে গেছে, আমাদের অ্যাসিস্টান্ট এডিটর একটি বাচ্চা মেয়ে আমার জন্য উপহার হিসাবে একটা ব্যাগ এনেছে। আরও অনেক গিফট পেয়েছি। আমাদের ধারাবাহিকের এক্সিকিউটিভ প্রোডিউসার প্রিয়াঙ্কা আমাকে কেক মিষ্টি দিয়েছে। সবাই মিলে কেক কেটেছি, এটা আমার কাছে বিশাল বড় উপহার। সঞ্জয়দা অর্পিতা, আর্টিস্ট যাঁদের প্যাকআপ হয়ে গিয়েছিল তাঁরাও আমার জন্য অপেক্ষা করছিল'।  

6/7

জন্মদিনের উপহার

Birthday Gift

স্ত্রীয়ের পছন্দ রুদ্রাক্ষ, তাই তাঁকে সোনা দিয়ে বাঁধানো একটি রুদ্রাক্ষের হার দিয়েছেন অতনু হাজরা। অপরাজিতার শাশুড়িমা উপহার হিসাবে দিয়েছেন দশ হাজার টাকা।   

7/7

শুভ জন্মদিন

Birthday Celebration

পরিবারের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করছেন পর্দার 'লক্ষ্মী কাকিমা' অপরাজিতা আঢ্য।