Ram Mandir Pran Pratishtha: রামলালার ঘরে ফেরা, অনুষ্ঠানে যোগ দিচ্ছেন বলিউডের কোন কোন সেলেবরা

Jan 21, 2024, 18:22 PM IST
1/7

রামলালার প্রাণপ্রতিষ্ঠা

রামলালার প্রাণপ্রতিষ্ঠা

সোমবার অযোধ্যার রাম মন্দিরে হবে রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠান। সেই অনুষ্ঠানের প্রস্তুতি একেবারে শেষপর্যায়ে। অনুষ্ঠানে আমন্ত্রিত ৭ হাজার অতিথি। তাদের মধ্যে রয়েছেন বলিউডের সেলেবরাও। আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন চিরঞ্জীবী, মোহনলাল, অজয় দেবগন, প্রভাস, হেমা মালিনী, মাধুরী দীক্ষিত, সুভাষ ঘাই, অরুণ গোভিল, দিপীকা চিকলিয়া, কঙ্গনা রানাউত, সানি দেওল-সহ বহু নামী অভিনেতারা।  

2/7

অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

এখনওপর্যন্ত যা জানা যাচ্ছে তাতে সোমবারই অযোধ্যায় বিশেষ বিমানে উড়ে আসবেন বিগ বি। যোগ দেবেন প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে। জানা যাচ্ছে অযোধ্যায় একটি জমিও কিনেছেন অমিতাভ বচ্চন। জল্পনা রয়েছে ওই জায়গায় একটি ১০ বাজার স্কোয়ার ফিটের একটি বাংলা তৈরি করবেন তিনি।  

3/7

রজনীকান্ত

রজনীকান্ত

আমন্ত্রণ পেয়েছেন দক্ষিণের সুপার স্টার রজনীকান্ত। রাম জন্মভূমি তীর্থক্ষেত্রে ট্রাস্টের তরফে রজনীকান্তকে আমন্ত্রণ জানিয়েছেন বিজেপি নেতা অর্জুনমূর্তি। তিনি জানিয়েছেন, রজনীকান্তের সঙ্গে সাক্ষাত করে তাঁকে আমন্ত্রণ জানিয়েছি। প্রাণপ্রতিষ্ঠার দিন তিনি যাবেন আশাকরি।

4/7

অক্ষয় কুমার

অক্ষয় কুমার

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন অক্ষয় কুমার। রাম জন্মভূমি মন্দিরের প্রধান পুরোহিত আচার্য সত্যেন্দ্র দাস সংবাদমাধ্য়মে বলেন, অভিনেতারা আসছেন। এটা ভালো খবর। অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন-সহ আরও অভিনেতা অভিনেত্রীদের অমন্ত্রণ জানানো হয়েছে। সব অভিনেতাদের স্বাগত জানানো হবে।

5/7

রণবীর-আলিয়া

রণবীর-আলিয়া

প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। সংবাদসংস্থা সূত্রে খবর, আরএসএসের প্রচার প্রমুখ সুনীল আম্বেকর আলিয়া ভাট ও রণবীর কাপুরের সঙ্গে দেখা করে তাঁদের আমন্ত্রণ জানিয়েছেন।

6/7

অনুপম খের

অনুপম খের

রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে তিনি যে যোগ দিচ্ছেন তা এক্স হ্যান্ডেলে জানিয়েছেন অনুপম খের। আগামী ২২ জানুয়ারি রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে আমি আমার পূর্বপুরুষের প্রতিনিধিত্ব করব। তারা সবাই চাইতেন রাম মন্দির তৈরি হোক। শ্রীরামের আশীর্বাদ আমার উপরে রয়েছে তাই অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছি।

7/7

অনুষ্কা শর্মা

অনুষ্কা শর্মা

অনুষ্কা ও বিরাট কোহলিকে রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হচ্ছে এমন একটি ছবি সোস্যাল মিডিয়ায় প্রচার হয়েছে। মুম্বইয়ের তাদের বাড়িতে তারা ওই আমন্ত্রণ গ্রহণ করছেন এমনটাই দেখা যাচ্ছে।  অযোধ্যার সঙ্গে অনুষ্কা শর্মার একিট বিশেষ সম্পর্ক রয়েছে। কারণ অযোধ্যাতেই জন্মেছিলেন অনুষ্কা।