আস্ত শৌচাগার-ই 'চুরি'! হতভম্ব শহরবাসী, থানায় ছুটলেন দ্বারস্থ কাউন্সিলর

Jan 28, 2023, 15:28 PM IST
1/6

শৌচাগার 'চুরি'!

Toilet stolen

প্রদ্যুত্ দাস:চোরেরা বাড়ি ঢুকে সোনাদানা, নগদ, মূল্যবান জিনিসপত্র বা জামাকাপড় চুরি করে নিয়ে যায়! এটা তো সবারই জানা... এমনকি পুকুর 'চুরি'র ঘটনাও শোনা গিয়েছে। কিন্তু, তাই বলে আস্ত শৌচাগার ‘চুরি’!

2/6

শৌচাগার 'চুরি'!

Toilet stolen

এমন ঘটনা কেউ কখনও আগে শুনেছে বলে তো মনে হয় না। কিন্তু এবার এমনটাই ঘটেছে জলপাইগুড়ি পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের জয়ন্তীপাড়া এলাকায়। 

3/6

শৌচাগার 'চুরি'!

Toilet stolen

পুরসভার উদ্যোগে পিছিয়ে পড়া ওয়ার্ডগুলোকে নতুনকরে সাজিয়ে তোলার ব্যবস্থা নেওয়া হয়েছে। সেই অনুযায়ী জলপাইগুড়ি পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মণীন্দ্রনাথ বর্মন জয়ন্তীপাড়া এলাকায় একটি শৌচাগার দেখতে হতবাক হয়ে যান! 

4/6

শৌচাগার 'চুরি'!

Toilet stolen

তিনি সেখানে গিয়ে দেখেন শৌচালয়টির ইট থেকে লোহা, মাটি সবটাই চুরি গিয়েছে! এমন আজব ঘটনা দেখে স্বাভাবিক ভাবেই হতভম্ব হয়ে যান তিনি। শৌচাগার সম্পন্নের কাজ কীভাবে করবেন, সেই নিয়েই চিন্তিত কাউন্সিলর। 

5/6

শৌচাগার 'চুরি'!

Toilet stolen

কারণ মেরামতির কোনও জায়গা নেই, সবটাই শেষ! আবার নতুনভাবে শুরু করতে হবে। কাউন্সিলর বলেন, বিষয়টি পুরসভার নজরে আনা হয়েছে। থানাতেও জানানো হয়েছে। 

6/6

শৌচাগার 'চুরি'!

Toilet stolen

অন্যদিকে এলাকাবাসীদের কাছে এই বিষয় নিয়ে জানতে চাইলে, তাঁরা মুখ খুলতে নারাজ। তাঁদের বক্তব্য, কে বা কারা এই কাজ করেছে, তা স্পষ্ট নয়। তবে এমন কাজ যাতে পুনরায় না হয়, তার জন্য দোষীদের চিহ্নিত করে উপযুক্ত শাস্তি দাবি করেছেন তাঁরা।