Aishwarya Wedding: চমকে দেওয়া খবর, চলতি মাসেই বিয়ে সারছেন ঐশ্বর্য!

Aishwarya Arjun-Umapathy Wedding: অর্জুন সরাজের বড় মেয়ে অভিনেত্রীঐশ্বর্য অর্জুন। জানা গিয়েছে, চলতি মাসে বিবাহবন্ধনে বাধা পড়তে চলেছেন তিনি। গত বছরের ২৮ অক্টোবর পরিবার ও বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে বাগদান সারেন ঐশ্বরিয়া।

Jun 05, 2024, 18:49 PM IST
1/6

ঐশ্বর্য অর্জুন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতের দক্ষিণী সিনেমার ‘অ্যাকশন কিং’ অর্জুন সরাজের বড় মেয়ে অভিনেত্রী ঐশ্বর্য অর্জুন। ব্যক্তিগত জীবনে অভিনেতা উমাপতির সঙ্গে সম্পর্কে রয়েছেন। 

2/6

ঐশ্বর্য-উমাপতি

গত বছরের জুনে জানা যায়, ২০২৪ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করবেন এই তারকা জুটি। গত বছরের ২৮ অক্টোবর পরিবার ও বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে বাগদান সারেন এই জুটি। 

3/6

ঐশ্বর্য-উমাপতি

বাগদানের পর কেটে গিয়েছে ৭ মাস। এবার শোনা যাচ্ছে, চলতি মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তারকা জুটি।

4/6

ঐশ্বর্য-উমাপতি

এক সর্বভারতীয় সংবাদ সংস্থার তথ্য অনুসারে, অবশেষে ঐশ্বর্য-উমাপতির বিয়ের তারিখ জানা গেল। জুনের দ্বিতীয় সপ্তাহে চেন্নাইয়ে বিয়ের আনুষ্ঠানিকতা হবে। সম্ভবত, ১০ জুন বিয়ের দিন চূড়ান্ত করা হয়েছে। পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। দক্ষিণী সিনেমার বড় বড় তারকাদের বিয়েতে উপস্থিত থাকার কথা রয়েছে।

5/6

ঐশ্বর্য

২০১৩ সালে তামিল ভাষার ‘পাতাথু ইয়ানাই’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে ঐশ্বরিয়ার। ২০১৮ সালে ‘প্রেমা বারাহা’ সিনেমার মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন এই অভিনেত্রী। অভিনয় ক্যারিয়ারে মাত্র তিনটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।  

6/6

উমাপতি

অন্যদিকে, জনপ্রিয় কমেডিয়ান থামবি রাইয়ার পুত্র অভিনেতা উমাপতি। ২০১৭ সালে তামিল ভাষার একটি সিনেমার মাধ্যমে বিনোদয় জগতে অভিষেক ঘটে তাঁর। এরপর আরও তিনটি সিনেমায় অভিনয় করেন। তাঁর পরবর্তী সিনেমা ‘পিথালা মাথি’। তামিল ভাষার এ সিনেমা পরিচালনা করছেন মণিকা বিদ্যা।