Ditipriya-কে নিয়ে ঝামেলার গুঞ্জন নস্যাৎ করে আদৃতের বাগানবাড়িতে হুল্লোড় বিশ্ববসুর

Aug 09, 2021, 19:30 PM IST
1/6

আদৃত রায় ও বিশ্ববসুর মধ্যে ঝামেলা

Rumour on Adrit Roy & Biswabasu Biswas clash!

টলিপাড়ার বহুদিন ধরে গুঞ্জন ছিল অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে নিয়ে নাকি 'মিঠাই' অভিনেতা আদৃত রায় ও অভিনেতা বিশ্ববসু বিশ্বাসের মধ্যে ঝামেলা। এমনও শোনা গিয়েছিল, আদৃতের সঙ্গে ঝামেলার কারণেই নাকি 'মিঠাই' ধারাবাহিক ছেড়েছিলেন বিশ্ববসু।   

2/6

মিঠাই ছেড়েছিলেন বিশ্ববসু

Biswabasu left the serial Mithai serial

'মিঠাই' ধারাবাহিকে স্যান্ডির চরিত্রে প্রথমে দেখা গিয়েছিল অভিনেতা বিশ্ববসু বিশ্বাসকে। তবে সেই জায়গায় আসেন ওঙ্কার ভট্টাচার্য। ধারাবাহিক ছাড়ার পর সৈকতে বেড়াতে গিয়েছিলেন বিশ্ববসু, সম্প্রতি কলকাতায় ফিরেই গুঞ্জন উড়িয়ে আদৃত রায় ও 'মিঠাই' পরিবারের সঙ্গেই পার্টি করলেন বিশ্ববসু। 

3/6

'মিঠাই' টিমের পার্টি

Team 'Mithai' had a party

পার্টির ছবি শেয়ার করেছেন অভিনেত্রী তন্বী লাহা রায় এবং লোপামুদ্রা সিনহা। যেখানে দেখা বিশ্বাবসু এবং সুপ্রিয়া ছাড়াও ছিলেন 'মোদক' পরিবারের আদৃত, তন্বী, বিশ্বজিৎ চক্রবর্তী, ধ্রুব সরকার, লোপামুদ্রা সিনহা, স্বাগতা বসু, সৌরভ চট্টোপাধ্যায়রা।

4/6

পার্টির ছবি পোস্ট করেছেন লোপামুদ্রা

Lopamudra Sinha posted pictures of the party

জানা যাচ্ছে, পুরো পার্টিটাই হয়েছে আদৃত রায়ের বারুইপুরের বাগান বাড়িতে। পার্টির ছবি পোস্ট করে লোপামুদ্রা সিনহা লিখেছেন, 'অনেক দিনের পরিকল্পনা... আদৃত এর বাগানবাড়ি...দারুন মজা... প্রচুর গানবাজনা, হইহুল্লোড়, খাওয়াদাওয়া... অনেকটা অক্সিজেন... মিঠাই পরিবারের মিষ্টি দিন, থুড়ি মিষ্টি বিকেল...''

5/6

একসঙ্গে পার্টি করেন আদৃত ও বিশ্ববসু

Adrit Roy & Biswabasu partying together

প্রসঙ্গত, এতদিন টলিপাড়ায় আদৃত রায় ও বিশ্ববসু বিশ্বাস নিয়ে যে বিতর্ক গুঞ্জন ছিল তা নস্যাৎ করলেন টলিপাড়ার এই দুই জনপ্রিয় অভিনেতা। 

6/6

সেলফি তুলে পোস্ট করলেন লোপামুদ্রা

Lopamudra Sinha post a selfie pic

পার্টির ফাঁকে নিজেকে একান্তে লেন্সবন্দি করেছেন লোপামুদ্রা সিনহা।