Indian Idol 12: Karan-র ছবিতে গান গাওয়ার সুযোগ বনগাঁর Arunita সহ আরো দুই প্রতিযোগীর

কার হাতে ট্রফি ওঠে, এখন তারই অপেক্ষা। 

Aug 09, 2021, 19:07 PM IST
1/8

অরুণিতার সুরের জাদুতে

Arunita Kanjilal

নিজস্ব প্রতিবেদন: ইন্ডিয়ান আইডলের পুরো সিজনে সবথেকে বেশিবার দর্শকদের সর্বাধিক ভোট যিনি পেয়েছেন তিনি বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। তবে শুধু পাবলিক ভোট নয়,বিচারকদেরও প্রিয় অরুণিতা। তাঁদের মতে প্লেব্যাক গাওয়ার জন্য একেবারে তৈরি অরুণিতা।

2/8

পাহাড়িয়া সুরে

Pawandeep Rajan

ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভে প্রথম থেকে সকলের অন্যতম ফেভারিট উত্তরাখন্ডের ছেলে পবনদীপ রাজন(Pawandeep Rajan)। তাঁর সুরে যে পাহাড়ি স্নিগ্ধতা রয়েছে তা সহজেই মন জয় করে নিয়েছে বিচারকদের। 

3/8

'ভারত কি বেটি' সায়লি

Sayli Kamble

নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে সায়লি কামলে(Sayli Kamble)। পুরো সিজনে বরাবরই তিনি ভালো গেয়েছেন।'ভারত কি বেটি' সায়লি প্রথমদিন থেকেই এই ট্রফির অন্যতম দাবিদার।     

4/8

মহম্মদ দানিশ

Mohammed Danish

এক পর্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুখবিন্দর সিং। মহম্মদ দানিশের গলা শুনে তিনি বলেছিলেন, নুসরত ফতেহ আলি খানের ছায়া রয়েছে মহম্মদ দানিশের গলায়। মহম্মদ দানিশ(Mohammed Danish) এবার ফাইনালের  মঞ্চে। 

5/8

'অজুবি' সন্মুখাপ্রিয়া

Ajoobi Shanmukhapriya

ইন্ডিয়ান আইডলের মঞ্চে তাঁর নাম 'অজুবি'। কারণ ইয়োডেলিং থেকে শুরু করে রক গানে সন্মুখাপ্রিয়াকে( Shanmukhapriya) টেক্কা দিতে অক্ষম বাকি সব প্রতিযোগী।

6/8

নিহাল টৌরো

Nihal Touro

সিজনের শুরু থেকে এখনও অবধি যার গায়কীতে সবচেয়ে বেশি পরিবর্তন এসেছে,তিনি হলেন নিহাল টৌরো(Nihal Touro)।পুরো সিজনে পাবলিক ভোটে একবারও সর্বোচ্চ ভোট পাননি  কিন্তু সেমিফাইনালে 'কুচ কুচ হোতা হে'র তিনটে গান অসাধারণ গেয়েছেন এই গায়ক। 

7/8

করণের উপহার

Karan's Surprise

সেমি ফাইনাল পর্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিচালক-প্রযোজক করণ জোহর(Karan Johar)। সেই মঞ্চ থেকেই তিনজন প্রতিযোগির সঙ্গে চুক্তিবদ্ধ হন করণ। আগামী দিনে তাঁর ছবিতে গান গাওয়ার চুক্তিপত্র পেয়েছেন বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। এছাড়াও পবনদীপ রাজন ও মহম্মদ দানিশও গান গাইতে চলেছেন করণের প্রযোজিত কোনও ছবিতে। 

8/8

সেমিফাইনালে টুইস্ট

Twist in Semi Final

বাকি আর মাত্র ছয়দিন। আগামী ১৫ই অগাস্ট দুপুর ১২টা থেকে সম্প্রচারিত হতে চলেছে ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভের গ্রান্ড ফিনালে। সেমি ফাইনাল থেকে একজন বাদ যাবেন আর পাঁচজন সোজাসুজি চলে যাবেন ফাইনালে,এটাই ছিল শোয়ের ফর্মাট। কিন্তু সেমিফাইনাল থেকেই শুরু চমক। টানটান উত্তেজনার পর সঞ্চালক আদিত্য নারায়ণ (Aditya Narayan) জানান, কেউ বাদ যাচ্ছেন না। এবছর ইন্ডিয়ান আইডল (Indian Idol Season 12) প্রতিযোগিতার ফাইনালিস্ট ৬জনই।