ফর্মাল পোশাকে Priyanka, যৌন আবেদনে কুপোকাত দুনিয়া

May 10, 2021, 17:16 PM IST
1/9

নিজস্ব প্রতিবেদন- প্রিয়াঙ্কা চোপড়া। ফ্যাশন-আইকন হিসাবে তাঁকে মানে গোটা পৃথিবী। বারবার বিতর্কের মুখেও পড়েন। তবু নতুন পোশাক ট্রাই করতে তাঁর জুড়ি মেলা ভার।  জীবনের বড় বড় ঝুঁকির মধ্যে পোশাক নিয়েও কম ট্রোলড হন নি। কিন্তু রেড কার্পেটই হোক বা ফর্মাল মিটিং, প্রিয়াঙ্কা সবসময়েই ফ্যাশন পাহারাদারদের হট ফেভারিট। আজ দেখুন, ফর্মাল লুকে প্রিয়াঙ্কাকে। এই ছবিটি প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বিয়ের দিনের। রাজবাড়ির বিয়ে বলে কথা। লাইল্যাক রঙের স্কার্ট-ব্লাউজে সেদিন আলাদা করে নজর কেড়েছিলেন ডাস্কি-বিউটি।

2/9

গ্লোবাল আইকনের ব্লেজার ড্রেস খুব পছন্দের। এই ছবিতে যেমন প্যাস্টেল ব্লু ডিয়ন স্যুটে সেজেছেন তিনি।

3/9

পাওয়ার ড্রেসিংয়ে প্রিয়াঙ্কার জুড়ি মেলা ভার। প্যান্ট-স্যুট হোক বা স্কার্ট উইথ আ ডিফারেন্স, প্রিয়াঙ্কা সবেতেই সমান সাবলীল। সঙ্গে অবশ্যই নজর রাখেন মেক-আপ যাতে মানানসই হয়, কেউ যেন কাউকে ওভার-পাওয়ার না করে ফেলে।

4/9

পুরো ফর্মাল পোশাক আর নন ফর্মাল পোশাককে এমন এক ব্লেন্ড দিতে পারেন প্রিয়াঙ্কা, যা তাঁর ফর্মাল লুককে বিশিষ্ট করে তোলে। এই ছবিতেই ফর্মাল-সেমি ফর্মালের মিশেল। কোট- ট্রাউজারের ছবিতে অ্যাঙ্কল লেংথ ট্রাউজার, আবার পাশের ছবিতে ব্ল্যাক ফর্মাল প্যান্টের উপর একটা লং স্কার্টের আদল।

5/9

গলা বন্ধ কালো টি-শার্ট, তার উপর গ্রে-গ্রিন কম্বিনেশনের ব্লেজার। সঙ্গে এ-লাইন স্কার্ট, তাও হাঁটুর উপরে। চোখে সানগ্লাস, প্রিয়াঙ্কা তাঁর বিজনেস মিটিংয়ের জন্য চললেন।

6/9

কোনও এক ইন্টারভিউয়ে প্রিয়াঙ্কা বলেছিলেন, তাঁর পছন্দের রং হলুদ। স্কুলেও ইয়েলো স্কোয়াডে ছিলেন তিনি। মুখে মুখে ঘুরত, 'ইয়েলো ইয়েলো, গডস ফেলো'। ছবিতে পিগি চপসের দুটি পোশাকের রঙই হলুদ। একটিতে তিনি যদি বসন্তের বার্তাবাহী হন, অন্য ফর্মাল ব্লেজার ড্রেসে তিনি যেন সূর্যমুখী।

7/9

স্বামী নিক জোনাসের একটি বিজনেস মিটে সাদা রংয়ের ডাবল ব্রেস্টেড ব্লেজার ড্রেসটি পরে যান প্রিয়াঙ্কা। পাশের হাল্কা গোলাপি মিনি স্কার্ট ও ব্লেজারে তিনি স্মার্ট, সঙ্গে আবেদনময়ীও।

8/9

খুব একটা স্ট্রেট এ-লাইন ড্রেসে দেখা যায় না প্রিয়াঙ্কাকে।  এটা তেমনই একটা ব্যতিক্রমী ছবি। হয়ত ডিজাইনার খুব কাছের বন্ধু বলেই ট্রাই করেছিলেন তাঁর পোশাক। সঙ্গে একটা পনিটেল হেয়ার স্টাইল।

9/9

তাঁর ভিতর একজন বস লেডির বাস। তাঁকেই কখনও সাজান, লাল, মেরুন, বেগুনি কোট-ট্রাউজারে, আবার কখনও ইচ্ছে হলে ফর্মাল ইমেজে বস লেডি ধরা দেন সাদা রঙের সাহসী নেক-লাইনের ব্লেজারে।