BMC-র বুলডোজারে ভেঙে চুরমার অফিস, পরিদর্শনে গিয়ে মনমরা কঙ্গনা!

Sep 10, 2020, 17:58 PM IST
1/7

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

বেআইনি নির্মাণের অভিযোগে বুধবারই কঙ্গনা রানাউতের পালি হিল এলাকার অফিসে বুলডোজার চালায় BMC। অফিস ভাঙচুরের ঘটনার পর বৃহস্পতিবার বোন রঙ্গোলি চান্দেলের সঙ্গে নিজের 'মণিকর্ণিকা' অফিসে যান কঙ্গনা।

2/7

এদিকে কঙ্গনার আইনজীবীর আবেদনের ভিত্তিতে বুধবারই অফিস ভাঙচুরের উপর স্থগিতাদেশ জারি করেছে বোম্বে হাইকোর্ট। এই মামলার পরবর্তী দিন ২২ সেপ্টেম্বর ধার্য করা হয়েছে।

3/7

কঙ্গনার 'মণিকর্ণিকা' অফিস ভাঙার বিষয়ে BMC-আদলতকে জানায়, অফিসটিতে অনুমোদিত পরিকল্পনার বাইরে গিয়ে বেশকিছু নির্মাণ করা হয়েছিল। 

4/7

আদালত বলে, ''BMC-কি হঠাৎ করেই জেগে উঠেছে? এই ভাঙচুরের কাজ নিয়ম মেনে কেন হয়নি? কঙ্গনা রানাউতকে BMC জবাব দেওয়ার সময় দেওয়া হয়নি।''

5/7

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে বৃহস্পতিবার নিজের সাজানো গোছানো স্বপ্নের অফিসকে এভাবে দেখে কেঁদে ফেলেন কঙ্গনা।

6/7

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#kanganaranaut at her office today. #yogenshah

A post shared by yogen shah (@yogenshah_s) on

অফিসের বর্তমান পরিস্থিতি ঘুরে দেখার পর, মনমরা হয়ে ১০ মিনিটের মধ্য়ে সেখান থেকে বেরিয়ে যান কঙ্গনা। প্রসঙ্গত, এই অফিসটি বানাতে ৪৮ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন কঙ্গনা রানাউত।

7/7

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#kanganaranaut inside her office today #yogenshah

A post shared by yogen shah (@yogenshah_s) on

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#rangoli leaving her office . #yogenshah

A post shared by yogen shah (@yogenshah_s) on

এদিনও কঙ্গনার সঙ্গে নিজের নিরাপত্তারক্ষীর পাশাপাশি ছিল কেন্দ্রের দেওয়া Y+ ক্যাটাগরির নিরাপত্তা। প্রসঙ্গত,  কঙ্গনা যাওয়ার আগেই বৃহস্পতিবার মণিকর্ণিকা অফিসে গিয়েছিলেন অভিনেত্রীর দিদি তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেল।