#DeshKaZee: 'Zeel-Sony-র চুক্তি রূপায়ণ শেষ পর্যায়ে', ঘোষণা পুনীত গোয়েঙ্কার

'খুব দ্রুত কার্যকর হবে জি এন্টারটেইমেন্ট (Zeel) ও সোনি (Sony Entertainment) চুক্তি'।

Updated By: Nov 23, 2021, 11:50 PM IST
#DeshKaZee: 'Zeel-Sony-র চুক্তি রূপায়ণ শেষ পর্যায়ে', ঘোষণা পুনীত গোয়েঙ্কার

নিজস্ব প্রতিবেদন: 'খুব দ্রুত কার্যকর হবে জি এন্টারটেইমেন্ট (Zeel) ও সোনি (Sony Entertainment) চুক্তি। চুক্তির রূপায়ণ প্রায় শেষ পর্যায়ে'।  APOS সম্মেলনে ঘোষণা করলেন পুনীত গোয়েঙ্কা ( Punit Goenka)। বললেন, 'যাবতীয় আইনি অনুমোদন নিয়েই সংযুক্তিকরণের কাজ এগোচ্ছে। ২০০ কোটি ডলারের নতুন সংস্থা তৈরি হবে'।

বহুজাতিক সংস্থার নজরে জি। ZeeL-র ম্যানেজমেন্ট হাতে মরিয়া হয়ে উঠেছিল বিদেশি বিনিয়োগকারী সংস্থা INVESCO। ম্যানেজিং ডিরেক্টর ও সিইও পদ থেকে সরিয়ে দিতে চেয়েছিল পুনীত গোয়েঙ্কাকে। কিন্তু সেই চেষ্টা সফল হয়নি, বরং বম্বে হাইকোর্টে ধাক্কা খেতে হয় তাদের। EGM ডাকার আর্জিতে সাময়িক স্থগিতাদেশ জারি করে আদালত। এবার জি এন্টারটেইমেন্ট ও সোনি চুক্তির রূপায়ণের প্রক্রিয়া আরও গতি পেল।

আরও পড়ুন: Himalayan Glaciers: টেকটোনিক প্লেটের টানে নেমে আসছে হিমালয়ের হিমবাহ

এদিন  APOS সম্মেলনে পুনীত গোয়েঙ্কা বলেন, 'জি এন্টারটেইমেন্ট ও সোনি মিলে দেশের বৃহত্তম সংস্থা তৈরি করবে। বছরে যে সংস্থার আয় পৌঁছে যাবে ২০০ ডলারের কাছাকাছি। নয়া সংস্থায় সোনি আলাদা আরও টাকা বিনিয়োগ করবে। ফলে খেলাধুলা-সহ বিনোদনের বিভিন্ন ক্ষেত্রে আরও নতুন প্রোগাম তৈরি করা যাবে। ফলে আমাদের শেয়ারহোল্ডাররা লাভবান হবেন'। নয়া সংস্থার পরিচালনার দায়িত্ব কার হাতে থাকবে? পুনীত গোয়েঙ্কা জানিয়েছেন, 'এককভাবে কোনও সিদ্ধান্ত নেবেন না। সম্মিলিতভাবে যাবতীয় সিদ্ধান্ত নেবে সংস্থার ডিরেক্টররাই'।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.