সন্তানের জন্য চাপ দিতেন যুবরাজও, দাবি ক্রিকেটারের ভাইয়ের স্ত্রী আকাঙ্খার

Updated By: Oct 27, 2017, 04:48 PM IST
সন্তানের জন্য চাপ দিতেন যুবরাজও, দাবি ক্রিকেটারের ভাইয়ের স্ত্রী আকাঙ্খার

সংবাদদাতা : আকাঙ্খা সিং তাঁর বিরুদ্ধে পারিবারিক হিংসার অভিযোগ দায়ের করেছেন। ফলে পারিবারিক হিংসা মামলায় নাম জড়িয়ে ইতিমধ্যেই নতুন করে খবরের শিরোনামে উঠে এসেছেন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং। এনিয়ে চর্চা যখন চরমে তখনই ফের বিষয়টি নিয়ে মুখ খুললেন যুবরাজ সিং-এর ভাইয়ের স্ত্রী আকাঙ্খা।

সম্প্রতি স্পটবয়-এর এক সাক্ষাতকারে প্রকাশ্যে আসে যুবাজ সিং-এর ভাই যোরাভার সিং-এর স্ত্রী আকাঙ্খা সিং-এর বক্তব্য। সেখানে তিনি দাবি করেন, যোরাভার এবং তাঁর যাতে সন্তান হয়, সে জন্য যুবরাজও নাকি তাঁকে বার বার চাপ দিতেন। প্রত্যেকবারই বিষয়টি এড়িয়ে যেতেন তিনি। যুবরাজ যখনই তাঁকে ওই কথা বলতেন, তখনই আকাঙ্খা জানাতেন যে তিনি সন্তান ধারণের জন্য প্রস্তুত নন।

আরও পড়ুন : বই-এর উপর পা কেন? তোপের মুখে অক্ষয় ঘরণী টুইঙ্কেল

যুবরাজের মত একজন সেলিব্রিটির বিরুদ্ধে যখন অভিযোগ করেন, তখন কেমন অনুভূতি হয় বলে প্রশ্ন করা হলে, আকাঙ্খা পাল্টা বলেন, তিনি কখনও সেভাবে দেখেননি। যুবরাজকে সেলিব্রিটি হিসেবে নয়, নিজের দেওরের মত করেই সব সময় দেখেছেন।

যুবরাজ সিং-এর পাশাপাশি তাঁর মা শবনম সিং-এর বিরুদ্ধেও একাধিক অভিযোগ করেন আকাঙ্খা। পাশাপাশি, সস্তায় জনপ্রিয়তা পাওয়ার জন্যও তিনি ওই ধরনের অভিযোগ করছেন না বলেও ওই সাক্ষাতকারে দাবি বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগীর। শুধু তাই নয়, একটি নামিদামি পরিবারের বিরুদ্ধে কথা বলছেন তিনি। কিন্তু, এর জন্য তিনি ভয় পান না বলেও স্পষ্ট জানিয়েছেন আকাঙ্খা সিং।

.