প্রেমের প্রস্তাব প্রত্যাখান, যুগলকে গুলি পুলিসকর্মীর ছেলের

প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় এক তরুণী ও তাঁর সঙ্গীকে গুলি করে মারার চেষ্টা করল পুলিসকর্মীর ছেলে। গতকাল রাত দশটা নাগাদ ঘটনাটি ঘটে দক্ষিণ দিল্লির সিরিফোর্ট অডিটোরিয়ামের বাইরে। পরে নিজেও আত্মহত্যার চেষ্টা করে ওই আততায়ী। তিনজনেই আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি।

Updated By: Nov 6, 2016, 12:01 PM IST
প্রেমের প্রস্তাব  প্রত্যাখান, যুগলকে গুলি পুলিসকর্মীর ছেলের

ওয়েব ডেস্ক : প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় এক তরুণী ও তাঁর সঙ্গীকে গুলি করে মারার চেষ্টা করল পুলিসকর্মীর ছেলে। গতকাল রাত দশটা নাগাদ ঘটনাটি ঘটে দক্ষিণ দিল্লির সিরিফোর্ট অডিটোরিয়ামের বাইরে। পরে নিজেও আত্মহত্যার চেষ্টা করে ওই আততায়ী। তিনজনেই আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি।

আরও পড়ুন- বিস্ফোরক চিহ্নিত করে অসংখ্য প্রাণ বাঁচাল CRPF -এর প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর অ্যাক্সেল

পুলিস সূত্রে খবর, কেউই কথা বলার মতো অবস্থায় নেই। তরুণীর পরিবারের দাবি, কলেজে পড়ার সময় থেকেই কাজল নামে ওই তরুণীকে উত্যক্ত করত রাজিন্দর সিং। গতকাল কল সেন্টারের দুই সহকর্মীর সঙ্গে পার্কে বসেছিলেন কাজল। আচমকাই সেখানে হাজির হয় রাজিন্দর।

আরও পড়ুন- দিল্লিতে অফিস করার জন্য জমি পাচ্ছে না তৃণমূল

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কাজল ও তাঁর সঙ্গী যতীন সরকারের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হয় তাঁর। এরপরই বাবার সার্ভিস রিভলভার বের করে কাজল ও যতীনকে লক্ষ্য করে গুলি চালায় সে। পালিয়ে প্রাণে বাঁচেন তাঁদের সঙ্গে থাকা অন্যজন। দুজনকে গুলি করার পর নিজের মাথায় বন্দুক ঠেকিয়ে গুলি চালিয়ে দেয় রাজিন্দর।

.