প্রকাশ্যে কিশোরীকে 'প্রেম নিবেদন', এক বছরের জেল যুবকের

প্রকাশ্যে ১৬ বছরের এক কিশোরীর হাত ধরে প্রেম নিবেদন করেছিল ২২ বছরের এক যুবক। আদালতের রায়ে এবার সেই যুবকের ১ বছরের কারাদণ্ড হল। সম্প্রতি মুম্বইয়ের পস্কো আদালতের পক্ষ থেকে এমনই একটি রায় বেরিয়েছে।

Updated By: May 4, 2017, 02:57 PM IST
প্রকাশ্যে কিশোরীকে 'প্রেম নিবেদন', এক বছরের জেল যুবকের
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : প্রকাশ্যে ১৬ বছরের এক কিশোরীর হাত ধরে প্রেম নিবেদন করেছিল ২২ বছরের এক যুবক। আদালতের রায়ে এবার সেই যুবকের ১ বছরের কারাদণ্ড হল। সম্প্রতি মুম্বইয়ের পস্কো আদালতের পক্ষ থেকে এমনই একটি রায় বেরিয়েছে।

আরও পড়ুন- স্বামীকে তালাক দিতে চান স্ত্রী

২০১৫ সালের ৬ অক্টোবর বন্ধুদের সঙ্গে কলেজ থেকে ফিরছিল ওই কিশোরী। ঠিক সেই সময় অভিযুক্ত যুবক তার হাত ধরে প্রকাশ্যেই প্রেম নিবেদন করে। এই ঘটনায় ভয় পেয়ে তত্‍ক্ষনাত্‍ বাড়িতে পালিয়ে যায় ওই কিশোরী। মা'কে পুরো ঘটনাটি বলে সে। পরদিন তার মা যুবকের বাড়িতে গিয়ে তার মা'কে ঘটনাটি বলে। কিন্তু তাতেও কোনও কাজ হয়নি বলে অভিযোগ। এরপর, অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ জানায় কিশোরীর পরিবার। গ্রেফতার করা হয় যুবককে। মামলায় ১ বছরের কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয় ওই যুবককে। সেই ঘটনার রায় দিতে গিয়ে পস্কো আদালতের পক্ষ থেকে বলা হয়, কোনও মহিলার ইচ্ছার বিরুদ্ধে তাঁর হাত ধরা বা তাঁকে প্রেম নিবেদন করা শালিনতার পরিপন্থি।

.