"আমাকে নগ্ন করে নাচানো হয়েছিল!" অভিযোগ যুবকের

তাঁকে পুলিস হেপাজতেই নগ্ন করে নাচতে বাধ্য করা হয়েছিল। সেই নাচের ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে আপলোড করে দেওয়ারও হুমকি দেওয়া হয়। এক মহিলা পুলিস আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হল এক যুবক। ঘটনাটি গোয়ার ভাস্কো থানার।

Updated By: Nov 2, 2016, 09:34 PM IST
"আমাকে নগ্ন করে নাচানো হয়েছিল!" অভিযোগ যুবকের
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : তাঁকে পুলিস হেপাজতেই নগ্ন করে নাচতে বাধ্য করা হয়েছিল। সেই নাচের ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে আপলোড করে দেওয়ারও হুমকি দেওয়া হয়। এক মহিলা পুলিস আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হল এক যুবক। ঘটনাটি গোয়ার ভাস্কো থানার।

আরও পড়ুন- ১০০ শতাংশ বেতন বাড়ছে সাংসদদের

যুবকের বিরুদ্ধে অভিযোগ ছিল সে তার প্রাক্তন প্রেমিকার থেকে ৯ হাজার টাকা ধার নিয়েছিল। সময় মতো তা ফেরাতে না পারায়, তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে প্রেমিকার মা। অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। তদন্তের জন্য ওই যুবককে রাখা হয় ভাস্কো থানায়। যুবকের অভিযোগ, ওই থানায় এক মহিলা পুলিস আধিকারিক তাকে জোর করে নগ্ন করে দেন। এরপর তার চুল কেটে দেওয়া হয়। সেই সঙ্গে নগ্ন অবস্থায় তাকে নাচতে বাধ্য করা হয়।

প্রতিবাদ করায় সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেওয়ার অভিযোগ ওঠে ওই পুলিস কর্মীর বিরুদ্ধে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।   

.