Viral Airport Video: মেট্রো-স্কুটারের পর এবার এয়ারপোর্ট! রিলস বানাতে এ কী কাণ্ড ঘটালেন তরুণী...

Viral Airport Video: কিছুদিন আগেই মেট্রো- স্কুটারে 'আপত্তিকর ও অশ্লীল' হোলি ভিডিয়ো ভাইরাল হয়ে পড়ে। তা দেখে নেটিজেনরা ক্ষোভে ফেটে পড়ে। আবারও এক যুবতীর ভিডিয়ো দেখে সরগরম নেটপাড়া।  ভিডিয়োটিতে দেখা গিয়েছে, এক তরুণী বিমানবন্দরে লাগেজ বেল্টের সামনে দাঁড়িয়ে আছেন। রিলস বানাতে গিয়ে তিনি ওই লাগেজ বেল্টের উপর শুয়ে পড়েন।

Updated By: Mar 30, 2024, 04:56 PM IST
Viral Airport Video: মেট্রো-স্কুটারের পর এবার এয়ারপোর্ট! রিলস বানাতে এ কী কাণ্ড ঘটালেন তরুণী...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়া ভাইরাল হওয়াটা এখন ট্রেন্ড। কিছুদিন আগেই মেট্রো- স্কুটারে 'আপত্তিকর ও অশ্লীল' হোলি ভিডিয়ো ভাইরাল হয়ে পড়ে। তা  দেখে নেটিজেনরা ক্ষোভে ফেটে পড়ে। আবারও এক যুবতীর ভিডিয়ো দেখে সরগরম নেটপাড়া।  

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, এক তরুণী বিমানবন্দরে লাগেজ বেল্টের সামনে দাঁড়িয়ে আছেন। রিলস বানাতে গিয়ে তিনি ওই লাগেজ বেল্টের উপর শুয়ে পড়েন। ইতোমধ্যেই ওই ভিডিয়োটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ২ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। বিমানবন্দরে তরুণীর এমন উদ্ভট কাজ দেখে অনেকেই সমালোচনা করেছে। ভিডিয়োটি একজন এক্স ইউজার শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, 'ভাইরাসটি বিমানবন্দরেও পৌঁছেছে।'

আরও পড়ুন: Bharat Ratna 2024: স্মরণে-সম্মানে ভারতরত্নদের সঙ্গে দ্রৌপদী...

ভিডিয়োটি দেখে রাগে ফেটে পড়েন নেটিজেনরা। একজন ইউজার লেখেন, 'এয়ারপোর্টের সবচেয়ে নোংরা জায়গা এটি। আর তিনি এখানে শুয়ে আছেন। ছিঃ। লক্ষ টাকা জরিমানা করা উচিত।' আর একজন লেখেন, 'এটা কি। দয়া করে অনন্ত এয়ারপোর্টকে রেহাই দিন।'

সম্প্রতি চলন্ত স্কুটারে 'আপত্তিকর ও অশ্লীল' ভিডিয়ো বানানোর জন্য নেটিজেনদের ক্ষোভের শিকার হন দুই যুবতী। এমনকি নয়ডা পুলিস প্রথমে তাঁদের  ৩৩ হাজার টাকা জরিমানা করে। পরে অতিরিক্ত আরও ৪৭ হাজার ৫০০ টাকা জরিমানা করে। ফলে মোট জরিমানার টাকা বেড়ে দাঁড়ায় ৮০ হাজার ৫০০ টাকা।  কিন্তু তাঁদের সেই টাকা দেওয়ার ক্ষমতা নেই বলে জানান প্রীতি ও বিনীতা। এরপরই ২৮ মার্চ তাঁদের গ্রেফতার করা হয়।  

আরও পড়ুন:Arvind Kejriwal | UN: আমেরিকা-জার্মানির পর এবার কেজরি-ইস্যুতে সরব রাষ্ট্রসঙ্ঘ, চাপে দিল্লি...

হোলির দিন প্রথম ভাইরাল হয় দিল্লি মেট্রোর মধ্যে ওই ২ যুবতীর ভিডিয়ো। দেখা যায়, ভিড় মেট্রোর মধ্যেই রং-আবির নিয়ে 'আপত্তিকরভাবে' হোলি খেলায় মত্ত ২ যুবতী। ২ যুবতীর একে অন্যকে রং মাখানোর অছিলায় আপত্তিকর ও অশ্লীলভাবে স্পর্শ করছে। এরপরই সামনে আসে ওই যুবতীর আরেকটি হোলি ভিডিয়ো। যে ভিডিয়োতে দেখা যায়, একটি স্কুটারে তিনজন চড়েছেন। যার মধ্যে দুজন ওই যুবতী এবং একজন যুবক। চলন্ত স্কুটারের উপরই একে অন্যকে রং মাখানোর অছিলায় আপত্তিকর ও অশ্লীলভাবে দেখা যায় তাদের। বলিউডের জনপ্রিয় গান 'মোহে রঙ লাগা দে রে'-র সঙ্গে প্রথমে তারা একে অপরকে রঙ লাগায়। তার পর মুহূর্তেই আপত্তিকর ও অশ্লীলভাবে ভিডিয়ো করতে থাকে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.