৯ বছর আগে খুন হয়েও এবার ভোটে জিতলেন প্রার্থী!

৯ বছর আগে খুন হয়েছেন তিনি। আর সেই মৃতাই নাকি বিহারে সদ্যসমাপ্ত ১০ দফা পঞ্চায়েত ভোটে নির্বাচিত হয়েছেন। এই খবর সামনে আসতেই দেখা দিয়েছে বিতর্ক। রাজ্যজুড়ে পড়েছে শোরগোল।  

Updated By: Jun 24, 2016, 09:13 PM IST
৯ বছর আগে খুন হয়েও এবার ভোটে জিতলেন প্রার্থী!
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : ৯ বছর আগে খুন হয়েছেন তিনি। আর সেই মৃতাই নাকি বিহারে সদ্যসমাপ্ত ১০ দফা পঞ্চায়েত ভোটে নির্বাচিত হয়েছেন। এই খবর সামনে আসতেই দেখা দিয়েছে বিতর্ক। রাজ্যজুড়ে পড়েছে শোরগোল।  

ঘটনার তদন্তে নামতেই বেরিয়ে এল এক চাঞ্চল্যকর তথ্য। মিথিলেশ দেবী নামে সিতামারী জেলার ওই মহিলা এবারের বিহার পঞ্চায়েত নির্বাচনে মনোনয়ন জমা দেন। ভোটে লড়ে টিকাউলি পঞ্চায়েত সমিতির সদস্য নির্বাচিত হয়েছেন। কিন্তু প্রশাসন সূত্রে জানা যায়, ৯ বছর আগেই খুন হয়েছেন মিথিলেশ। আর খুনে মূল অভিযুক্ত তার স্বামী সিকন্দর। ঘটনার পর থেকেই নিখোঁজ হয়ে যায় সিকন্দর। সরকারের খাতায় এখনও সে পলাতক। কিন্তু আসল ঘটনা হল, সিকন্দর এলাকায় বহাল তবিয়তেই ঘুরে বেড়াচ্ছে। আর দ্বিতীয় বিয়ে করে স্ত্রী গুড়িয়া দেবীকে মিথিলেশ দেবী পরিচয়ে ভোটে প্রার্থী করেছে সিকন্দর। জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, আদালতে খুনের মামলা থেকে রেহাই পেতেই এই ফন্দি এঁটেছে সিকন্দর। তবে শেষ পর্যন্ত তা ফাঁস হয়ে গিয়েছে।

.