Acid Attack: বিয়ের আসরেই বরকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়লেন তরুণী, কারণ জানলে অবাক হবেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর কাণ্ড ছত্তীসগড়ের বস্তারে। বিয়ের আসরে বরকে লক্ষ্যে করে অ্য়াসিড ছুড়লেন তরুণী। পুলিস জেরা করতেই আক্রান্ত যুবকের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ২২ বছরের ওই তরুণী। বস্তারে অতিরিক্ত পুলিস সুপার নিবেদিতা পাল সংবাদমাধ্যমে জানান, অভিযুক্ত তরুণীকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন-পুলিসি ঘেরাটোপে খুন আতিক, এবার যোগীর পুলিসের মোস্ট ওয়ান্টেড লিস্টে ৭ প্রাক্তন বিধায়ক

বস্তারের এক গ্রামে ওই ঘটনাটি ঘটেছে গত ১৯ এপ্রিল। ওই দিন ছিল গ্রামের যুবক দমরুধর বাঘেলের(২৫) বিয়ে। বিয়ের আসর বসেছিল বান্দিপুরি থানার ছোট আমাবল গ্রামে। সেখানেই গিয়ে হাজার হন ওই তরুণী। বিয়ে যখন চলছিল তখনই বাঘেলকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়েন ওই তরুণী। এমনটাই অভিযোগ উঠেছে ওই তরুণীর বিরুদ্ধে। অ্যাসিডে আহত হয়েছেন, বাঘেল ও ১০ বরযাত্রী। 

পুলিস সূত্রে খবর, গ্রামের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে যাতে সেখান থেকে কিছু সূত্র খুঁজে পাওয়া যায়। অতিরিক্ত পুলিস সুপার জানিয়েছেন, ঘটনার সময় এলাকায় বিদ্যুত্ ছিল না। ফলে অভিযুক্ত ঘটনাস্থলে ছিলেন কিনা তা প্রমাণ করা শক্ত। কিন্তু উপস্থিত লোকজন অভিযোগ তুলেছেন ওই তরুণীর বিরুদ্ধে।

কেন অ্যাসিড ছুড়লেন ওই তরুণী? পুলিস সূত্রে খবর, দমরুধর বাঘেল ছিলেন ওই তরুণীর বয়ফ্রেন্ড। কিন্তু বাঘেল শেষ মুহূর্তে ওই তরুণীকে না জানিয়ে বিয়ে ঠিক করে ফেলেন। এতেই ক্ষেপে যান ওই তরুণী। ঠিক করে ফেলেন শোধ নেবেন বাঘেলের উপরে। স্থানীয় একটি লঙ্কা প্রসেসিং ফ্যাক্টরিতে কাজ করতেন ওই তরুণী। সেখান থেকেই অ্য়াসিড সংগ্রহ করেন ওই তরুণী। 

তদন্তে উঠে এসেছে পুরুষ সেজে ওই বিয়ের অনুষ্ঠানে ঢুকে পড়েন ওই তরুণী। তার পরেই ওই কাণ্ড করেন। 

উল্লেখ্য, কিছুদিন আগেই রাজ্যে নব নববধূর প্রাক্তন বয়ফ্রেন্ডকে গ্রেফতার করে পুলিস। তার কাণ্ড জেনে তাজ্জব বনে যায় পুলিস। গার্ল ফেন্ডকে দেওয়া হোম থিয়েটারে বোমা ফিট করে দেন ওই তরুণ। সেই হোম থিয়েটার বিস্ফোরণে মৃত্যু হয় ওই তরুণীর স্বামী ও তার বড় ভাই। তারপরই ওই যুবককে গ্রেফতার করে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Woman throws acid on ex-boyfriend during his wedding ceremony in Chattisgarh
News Source: 
Home Title: 

বিয়ের আসরেই বরকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়লেন তরুণী, কারণ জানলে অবাক হবেন

Acid Attack: বিয়ের আসরেই বরকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়লেন তরুণী, কারণ জানলে অবাক হবেন
Yes
Is Blog?: 
No
Section: