গুরুর নির্দেশ মেনে যৌনমিলনে বাধা স্ত্রীর, ডিভোর্স পেলেন স্বামী

অস্বাভাবিক উপায়ে যৌনমিলনের উপদেশ দিয়েছিলেন পারিবারিক গুরু। কিন্তু তা মানতে রাজি হননি স্ত্রী। এই মর্মে বান্দ্রার এক আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করে সহজেই ডিভোর্স পেয়ে গেলেন স্বামী।

Updated By: Sep 14, 2015, 05:56 PM IST
গুরুর নির্দেশ মেনে যৌনমিলনে বাধা স্ত্রীর, ডিভোর্স পেলেন স্বামী

ওয়েব ডেস্ক: অস্বাভাবিক উপায়ে যৌনমিলনের উপদেশ দিয়েছিলেন পারিবারিক গুরু। কিন্তু তা মানতে রাজি হননি স্ত্রী। এই মর্মে বান্দ্রার এক আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করে সহজেই ডিভোর্স পেয়ে গেলেন স্বামী।

আদালতে শুনানির সময় স্ত্রী বলেন তার গুরুর নির্দেশ মেনে তার স্বামী তাকে অস্বাভাবিক যৌনমিলনে লিপ্ত হতে বলেন। কিন্তু তিনি রাজি হননি। অন্যদিকে, স্বামী জানিয়েছেন বিয়ের রাতে স্ত্রী নিজের উদ্যোগে কন্ডোম নিয়ে এসেছিলেন। তাতে তিনি খুশি হয়েছিলেন। কিন্তু বিয়ের ৪ মাস পর গুরুর নির্দেশ মেনে স্ত্রী যৌনমিলনে লিপ্ত হতে অস্বীকার করেন। আগামী ৫ বছর সন্তান চান না বলে জানিয়েছিলেন স্ত্রী। ২০১১ সালে ওই দম্পতির বিয়ে হয়।

রায়দানের সময় বিচারপতি এসএ মোরে বলেন, "স্বামীর সঙ্গে মিলিত হতে অস্বীকার করার কোনও উপযুক্ত কারণ দেখাতে পারেননি স্ত্রী। এই ধরনের আচরণ মানসিক নিষ্ঠুরতার পরিচয় দেয়।" শুধু যৌনমিলনে বাধা দেওয়া নয়, স্ত্রীর বিরুদ্ধে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে দুর্ব্যবহার ও তাকে বারে বারে অফিসে ফোন করে কাজে বাধা দেওয়ার অভিযোগও তুলেছেন স্বামী। এমনকী, স্ত্রী তার ইমেল অ্যাকাউন্ট হ্যাক করে বন্ধুদের ইমেল করতেন বলেও জানিয়েছেন স্বামী।

 

.