ফের দিল্লিতে গেলেন মুকুল রায়, বাড়ছে জল্পনা উত্‍কন্ঠার পারদ

বুধবার কলকাতায় ফিরেছিলেন সাড় বারোটায়। আর আজ সাকল ১১.৪০-এর ফ্লাইটে ফের দিল্লি উড়ে গেলেন। সঙ্গে আইনজীবী রাজদীপ জুমদ ও আইনমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। সিবিআইয়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের যাওয়ার তোড়জোড়। অস্বীকার মুকুল রায়ের।

Updated By: Jan 15, 2015, 07:21 PM IST
ফের দিল্লিতে গেলেন মুকুল রায়, বাড়ছে জল্পনা উত্‍কন্ঠার পারদ

ওয়েব ডেস্ক: বুধবার কলকাতায় ফিরেছিলেন সাড় বারোটায়। আর আজ সাকল ১১.৪০-এর ফ্লাইটে ফের দিল্লি উড়ে গেলেন। সঙ্গে আইনজীবী রাজদীপ জুমদ ও আইনমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। সিবিআইয়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের যাওয়ার তোড়জোড়। অস্বীকার মুকুল রায়ের।

সারদাকাণ্ড নিয়ে সিবিআই যখন ডেকেছিল মুকুল রায় তখন দিল্লিতে।  বুধবার কলকাতায় ফিরে জানিয়েছিলেন কথা বলেই যাবেন সিবিআই কর্তাদের সঙ্গে দেখা করতে।

বিকেল পর্যন্ত তেমনটা ঠিক থাকলেও। মত বদলালেন রাতে। মুকুল রায়ের আইনজীবী  সিবিআইয়ের কাছে দিন ১৫ সময় চেয়ে নেন। মঞ্জুর হয়েছে সাতদিন। কি কারণে যেতে দেরি? আইনজীবীর দাবি সামনেই নির্বাচন তাই ব্যস্ত। কিন্তু, ২৪ ঘণ্টা কাটাতে না কাটতেই  
উড়ে গেলেন দিল্লিতে।

কেন দিল্লি যাত্রা?
উপ নির্বাচনের  কাজে?
নাকি অন্য কোনও কারণ?

সারদা নিয়ে সিবিআইতে যাচ্ছেন?

যদিও, তৃণমূল সূত্র কিন্তু বলছে অন্যকথা।  বেশকিছুদিন ধরেই শীর্ষ আদালতে যাওয়ার বিষয়ে  উদ্যোগী হয়েছিলেন মুকুল রায়।তারমধ্যেই সিবিআইয়ের ডাক। হাতে সাতদিন পাওয়ায় ফের  সেই চেষ্টা। সঙ্গে আইনমন্ত্রী ও আইনজীবীর যাওয়াটা তাই তাত্পর্যপূর্ণ। দিল্লিতে পা রেখে সারদা নিয়ে অবশ্য আগের কথাই আরও একবার বললেন মুকুল রায়।

.