WB assembly election 2021: পায়ের তলার মাটি সরে গিয়েছে, ফোন করেও কিছু আটকানো যাবে না: Amit Shah

অডিও-টেপকাণ্ডে এবার মুখ খুললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

Updated By: Mar 28, 2021, 05:15 PM IST
WB assembly election 2021: পায়ের তলার মাটি সরে গিয়েছে, ফোন করেও কিছু আটকানো যাবে না: Amit Shah

নিজস্ব প্রতিবেদন: 'পায়ের তলার মাটি সরে গিয়েছে। ফোন করেও কিছু আটকানো যাবে না'। অডিও টেপকাণ্ডে এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjeee) কটাক্ষ করলেন অমিত শাহ (Amit Shah)।

তৃণমূল ছেড়ে চলে গিয়েছেন বিজেপিতে। তমলুক সাংগঠনিক জেলার সহ-সভাপতি প্রলয় পালকে 'ঘর ওয়াপসি'র প্রস্তাব দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee) স্বয়ং। প্রথম দফায় ভোটগ্রহণ চলাকালীন একটি ফোনালাপের অডিও ক্লিপ ফাঁস করে দিলেন এ রাজ্য়ে গেরুয়াশিবিরের সহ-পর্যবেক্ষক অমিত মালব্য (Amit Malviya)।  ওই অডিও ক্লিপে মমতা (CM Mamata Banerjee)ও প্রলয় পালের কণ্ঠস্বর শোনা যাচ্ছে। যদিও তার সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা। 

আরও পড়ুন: WB Assembly Election: বাংলার পরিবর্তন ভাগ্য নন্দীগ্রামবাসীর হাতে: Amit Shah

এই ঘটনায় গতকাল মুখ্যমন্ত্রী কটাক্ষ করেছিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বলেছিলেন,'মুখ্যমন্ত্রী যে অডিও ক্লিপ বেরিয়েছে, তাতে তিনি তাঁর দলের পুরানো নেতা, যিনি এখন বিজেপির সহ-সভাপতি, তাঁকে ফোন করে তৃণমূলের কাজ করার অনুরোধ করছেন। তিনিও যোগ্য জবাব দিয়েছেন যে, আমরা একটি রেসিডেন্সিয়াল সার্টিফিকেটও পায়নি। মমতা বন্দ্যোপাধ্যায়ের সুর নরম হয়ে গিয়েছে, তিনি কাকুতি-মিনতি করছেন, অনুনয়-বিনয় করছেন'। বিজেপির রাজ্য় সভাপতির ব্যাখ্যা, 'যিনি বলতেন, ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেব, তিনি আজকে অনুনয়-বিনয় করছেন কেন? বুঝে গিয়েছেন, তিনি হারছেন। তাই পুরনো সাথীদের মনে পড়েছে, যারা অপমানিত হয়ে দল ছেড়ে চলে গিয়েছেন'। এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) কটাক্ষ করতে ছাড়লেন না অমিত শাহও (Amit Shah)।

.