WB Assembly Election 2021:BJP-র দাবি Kashmir এখন স্বর্গ, বাংলাও হলে আপত্তি কোথায়, Suvendu-কে কটাক্ষ ওমরের

সোশ্যাল মিডিয়ায় ওমর বলেন, শুভেন্দুর এই মন্তব্য অত্যন্ত নিম্নরুচির পরিচয় ও বোকাবোকা

Updated By: Mar 7, 2021, 06:37 PM IST
WB Assembly Election 2021:BJP-র দাবি Kashmir এখন স্বর্গ, বাংলাও হলে আপত্তি কোথায়, Suvendu-কে কটাক্ষ ওমরের

নিজস্ব প্রতিবেদন: একুশের বিধানসভা নির্বাচনের(WB Assembly Election 2021)আগে ব্রিগেডে বিজেপি সমর্থকদের সতর্ক করে দিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।  রাজ্যে তৃণমূলের বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ তুলে, শুভেন্দু অধিকারী বলেন, তৃণমূল কংগ্রেস বাংলায় ক্ষমতায় এলে এরাজ্য কাশ্মীর(Kashmir) হয়ে যাবে। শনিবার বেহালার এক সভাতেও ওই একই কথা বলেন শুভেন্দু। এনিয়ে অবশ্য আগেই সরব হয়েছিলেন ওমর আবদুল্লা।

আরও পড়ুন-'নন্দীগ্রামে মাননীয়াকে হারাবই', ব্রিগেডের মঞ্চ থেকে Mamataকে চ্যালেঞ্জ Suvenduর

শনিবার শুভেন্দুর ওই মন্তব্যকে কটাক্ষ করলেন জম্মু ও কাশ্মীরের(Kashmir) প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা। সোশ্যাল মিডিয়ায় ওমর বলেন, শুভেন্দুর ও মন্তব্য অত্যন্ত নিম্নরুচির পরিচয় ও বোকাবোকা। জম্মু ও কাশ্মীরে ৩৭০ ধারা রদ করার পর তা যদি স্বর্গ হয়ে যায় তা হলেন সমস্যা কোথায়? 

ওমর আবদুল্লা এনিয়ে টুইট করেন, 'আপনার মতো বিজেপিওয়ালাদের দাবি ২০১৯ সালের পর জম্মু ও কাশ্মীর স্বর্গ হয়ে গিয়েছে। তাতে সমস্যা কী? বাংলার মানুষ কাশ্মীরকে ভালো বাসেন। তাই আপনার, বোকাবোকা, নিম্নরুচির মন্তব্যের জন্য আপনাকে ক্ষমা করে দিলাম।' 

আরও পড়ুন-'সিন্ডিকেট ও তোলাবাজি' ইস্যুতে মোদীর বিরুদ্ধে বিস্ফোরক মমতা

এবার নন্দীগ্রামে মেগা ডুয়েলে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেই লড়াই করছেন শুভেন্দু(Suvendu Adhikari)।  আজ তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগে শুভেন্দু বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার দিদি হিসেবে পরিচিতি। কিন্তু তিনি বাংলার নয় কিছু মানুষের আপা(দিদি) হয়ে রয়েছেন। মনে রখাবেন তৃণমূল ক্ষমতায় ফিরলে পশ্চিমবঙ্গ কাশ্মীর হয়ে যাবে।

.