বিনা হেলমেটে যাত্রা! পথ আটকাতে উল্টে ট্রাফিক পুলিসের উপরেই চড়াও হলেন মহিলা!

পুলিস সূত্রে খবর, ঘটনার সময় এই দু’জনই মদ্যপ ছিলেন। দেখুন সেই ভিডিয়ো...

Updated By: Jul 17, 2019, 11:13 AM IST
বিনা হেলমেটে যাত্রা! পথ আটকাতে উল্টে ট্রাফিক পুলিসের উপরেই চড়াও হলেন মহিলা!

নিজস্ব প্রতিবেদন: ট্রাফিক আইন ভেঙে উল্টে পুলিসের উপরেই চড়াও হলেন মহিলা। একাধিকবার ধাক্কা দিতে থাকেন কর্তব্যরত ট্রাফিক পুলিসকে। এই ঘটনার একটি ভিডিয়ো এখন হাতে হাতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, হেলমেট ছাড়াই বড় রাস্তায় দিব্যি স্কুটি চালিয়ে যাচ্ছিলেন বছর পঞ্চাশের এক ব্যক্তি। স্কুটির পেছনের সিটে বসা এক মহিলা। তাঁর মাথাতেও কোনও হেলমেট নেই। বিনা হেলমেটে যাত্রার অপরাধে হাত দেখিয়ে গাড়ি থামাতে বলেন সিগন্যালে দাঁড়িয়ে থাকা কর্তব্যরত ট্রাফিক পুলিস। বিনা হেলমেটে স্কুটি চালানোর অপরাধে ওই ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতেই গাড়ি রাস্তার ধারে দাঁড় করাতে বলেন ট্রাফিক পুলিসের এক কনস্টেবল। স্কুটি থামাতেই সেটির চাবি খুলে নেন ওই কনস্টেবল। আর তাতেই মেজাজ হারান স্কুটির পেছনের সিটে বসে থাকা মহিলা। স্কুটি থেকে নেমে ট্রাফিক পুলিসের ওই কনস্টেবলের দিকে তেড়ে যান ওই মহিলা। কর্তব্যরত ট্রাফিক পুলিসকে রীতিমতো ধাক্কা দিতে থাকেন তিনি।

আরও পড়ুন: জ্বালানি তলানিতে, ভুল সংকেত দিয়ে লখনউতে জরুরি অবতরণ দিল্লিগামী বিমানের!

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে পশ্চিম দিল্লির মায়াপুরি এলাকায়। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, স্কুটির চালক ওই ব্যক্তির নাম অনিল পান্ডে এবং ওই মহিলার নাম মাধুরি। এই ঘটনায় মঙ্গলবার রাতেই অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, ঘটনার সময় এই দু’জনই মদ্যপ ছিলেন। তার উপর বিনা হেলমেটে স্কুটি চালাচ্ছিলেন। এই দু’জনের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করেছে পুলিস।

.