Shrikant Tyagi Case: ফ্ল্যাটে পরস্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ, হাতেনাতে ধরেন স্ত্রী! ওয়ান্টেড বিজেপি নেতার গুণ অনেক...

Shrikant Tyagi Case: ২০২০ সালের ওই ঘটনায় ত্যাগীর স্ত্রী অভিযুক্ত মহিলার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫২, ৩২৩, ৫০৪, ৫০৬ এবং ৪০৭ ধারায় অভিযোগ করেছিলেন। মহিলার বিরুদ্ধে মারধর এবং প্রাণে মেরে ফেলার অভিযোগ করেছিলেন বিজেপি নেতার স্ত্রী। এবারের ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় মহাফাঁপড়ে পড়েছে শ্রীকান্ত ত্যাগী। 

Updated By: Aug 8, 2022, 09:23 PM IST
Shrikant Tyagi Case: ফ্ল্যাটে পরস্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ, হাতেনাতে ধরেন স্ত্রী! ওয়ান্টেড বিজেপি নেতার গুণ অনেক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: প্রকাশ্য়ে এক মহিলাকে মারধরের অভিযোগ। সেই ভিডিয়ো ভাইরাল। বিজেপি (BJP) নেতা শ্রীকান্ত ত্যাগীর (Shrikant Tyagi) চরম শাস্তির দাবিতে সরব নেটিজেনরা। উত্তরপ্রদেশের নয়ডার একটি সোসাইটিতে এক মহিলার সঙ্গে প্রথমে বাকবিতণ্ডায় জড়ান ওই বিজেপি (BJP) নেতা। এরপর বচসা চরমে উঠলে, ওই মহিলার উপর শ্রীকান্ত ত্যাগী হাত ওঠান বলে অভিযোগ। এখানেই শেষ নয়, মহিলার চরিত্র নিয়েও প্রশ্ন তুলতে দেখা যায় তাকে। সোশ্য়াল মিডিয়ায় বিজেপি নেতার কীর্তি ভাইরাল হতেই ক্ষুব্ধ নেট নাগরিকরা। ইতিমধ্য়ে তার বিরুদ্ধে একাধিক পুলিসি অভিযোগও দায়ের হয়েছে। 

এই ঘটনার মাধ্যমে প্রকাশ্যে এসেছে অভিযুক্ত বিজেপি নেতার আরও কীর্তি। জানা গিয়েছে, লখনউয়ের গোমতীনগরে অন্য এক মহিলার সঙ্গে শ্রীকান্তকে হাতেনাতে ধরেছিলেন তাঁর স্ত্রী। সেখানে একটি ভাড়ার ফ্ল্যাটে ঘনিষ্ঠ অবস্থায় তাদের দেখা গিয়েছিল। তাঁর স্ত্রীর অভিযোগ ছিল, বহু দিন ধরেই নাকি ওই মহিলার সঙ্গে সম্পর্কে ছিলেন বিবাহিত বিজেপি নেতা। এমনকী, দুই মহিলাই পরস্পরের বিরুদ্ধে স্বামী হাতিয়ে নেওয়ার অভিযোগ করেছিলেন। পরস্পরের বিরুদ্ধে পুলিসে অভিযোগও দায়ের করেছিলেন তারা। 

২০২০ সালের ওই ঘটনায় ত্যাগীর স্ত্রী অভিযুক্ত মহিলার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫২, ৩২৩, ৫০৪, ৫০৬ এবং ৪০৭ ধারায় অভিযোগ করেছিলেন। মহিলার বিরুদ্ধে মারধর এবং প্রাণে মেরে ফেলার অভিযোগ করেছিলেন বিজেপি নেতার স্ত্রী। এবারের ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় মহাফাঁপড়ে পড়েছে শ্রীকান্ত ত্যাগী। 

ইতিমধ্যে অন্যান্য বিজেপি নেতারাও তার থেকে দূরত্ব তৈরি করতে শুরু করেছে। অনেকে বলছেন, শ্রীকান্ত ত্যাগী কোনও দিন বিজেপির সদস্যই ছিলেন না। পুলিস সূত্রে খবর, ইতিমধ্য়ে ত্যাগীর তিনটে গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে। পলাতক নেতার খোঁজ পেয়ে চারজনকে আটক করেছে পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)          

.