মৃত স্বামীর ছবির সামনে উদ্দাম নাচ স্ত্রী’র! চোখ কপালে নেটিজেনদের

নাচের ভিডিয়ো দেখে হতভম্ব সবাই। একজন লিখেছেন, ‘নিশ্চয়ই এইসব কারণেই স্বামী মারা গিয়েছেন।’

Updated By: Dec 25, 2023, 01:39 PM IST
মৃত স্বামীর ছবির সামনে উদ্দাম নাচ স্ত্রী’র! চোখ কপালে নেটিজেনদের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেওয়ালে স্বামীর ছবি। ছবিতে ঝুলছে মালা। আর সেই ছবির সামনেই উদ্দাম নাচ নাচছেন ওই মৃত ব্যক্তির স্ত্রী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো। ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজেনদের। অনেকেই সমালোচনা করেছেন ওই মহিলার। 

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, একজন স্ত্রী যিনি কিনা তাঁর স্বামীকে হারিয়েছেন, তিনি শোক ভুলে মৃত স্বামীর ছবির সামনে অদ্ভুতভাবে নেচে চলেছেন। এই নাচের ভিডিয়ো দেখে হতভম্ব সবাই। ভিডিয়োটি @broken_thought_only নামের একটি হ্যান্ডেল থেকে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। ভিডিয়োটি এখনও পর্যন্ত ২ লাখেরও বেশি মানুষ লাইক করেছেন। অনেকে ভিডিয়োটি শেয়ারও করেছেন। দেখুন সেই ভাইরাল ভিডিয়ো।

ভাইরাল ভিডিয়ো দেখে একজন লিখেছেন, ‘ওই মহিলার এসব কীর্তিকলাপের কারণেই হয়তো স্বামী মারা গিয়েছেন।’ আরেকজন লিখেছেন, ‘উনি কি আত্মাকেও মেরে ফেলবে?’ আবার একজন লিখেছেন, ‘নিশ্চয়ই এইসব কারণেই স্বামী মারা গিয়েছেন।’

আরও পড়ুন, Karwa Chauth: করবা চৌথে উপবাস স্ত্রীর মর্জি, না করলে নিষ্ঠুরতা বলা যায় না: হাইকোর্ট

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.