Delhi: যৌন নির্যাতনের বদলা? কুপিয়ে খুন করে অভিযুক্তের দেহ জ্বালিয়ে দিল ৩ কিশোর!

পুলিস সূত্রে খবর, মৃতের নাম আজাদ। দিল্লির খুশরু পার্কের কাছে তাঁর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। কবে? গতকাল, শনিহার রাতে।  খবর দেওয়া হয় থানায়।

Updated By: Dec 24, 2023, 11:45 PM IST
Delhi: যৌন নির্যাতনের বদলা? কুপিয়ে খুন করে অভিযুক্তের দেহ জ্বালিয়ে দিল ৩ কিশোর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যৌন হেনস্তার মাশুল? কুপিয়ে খুন করার পর, এবার অভিযুক্তে দেহ জ্বালিয়ে দিল ৩ কিশোর! ঘটনাস্থল সেই দিল্লি।

আরও পড়ুন:  Extra Marital Affair: বহু মহিলার সঙ্গে সম্পর্ক স্বামীর! 'স্ত্রীর অভিযোগ চরম নিষ্ঠুরতা', মত হাইকোর্টের

পুলিস সূত্রে খবর, মৃতের নাম আজাদ। দিল্লির খুশরু পার্কের কাছে তাঁর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। কবে? গতকাল, শনিহার রাতে।  খবর দেওয়া হয় থানায়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য় পাঠানো হয় এইমস হাসপাতালে।

কীভাবে মৃত্যু? ৩ কিশোর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় থানায়। যেদিন দেহ উদ্ধার হয়, সেদিনই দিল্লির নিজামুদ্দিন এলাকায় একটি বস্তি থেকে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিস। ধৃতদের বয়স ১৬-১৭ বছর। পুলিসের দাবি, জেরায় খুনের কথা স্বীকার করেছে ওই ৩ কিশোর। জানিয়েছে, তাদের একজনের উপর যৌন নির্যাতন চালিয়েছিলেন মৃত ব্যক্তি। সেকারণেই এই খুন।
 
ব্যবধান এক মাসের। দিল্লিতে ১৮ বছরের এক পরিচিত যুবককে কুপিয়ে খুন করে পৈশাচিক আনন্দে মেতে ওঠেছিল কিশোর। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছিল সেই দৃশ্য। পুলিসের দাবি, ধারাল অস্ত্র দিয়ে ৬০ বার কোপ দেওয়া হয় ওই যুবককে। ঘটনাটি ঘটেছিল উত্তর-পূর্ব দিল্লির ওয়েলকাম কলোনিতে।

আরও পড়ুন:  Manali Traffic Jam: বড়দিনের আগে পর্যটকদের ঢল, মানালিতে ৫ কিমি ছাড়াল গাড়ির সারি, দেখুন ভিডিয়ো

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.