পুলিসের ওপর গুলি-বোমার হামলা রামপালের সমর্থকদের, রণক্ষেত্র হিসার

উত্তপ্ত  হিসার।  দু'সপ্তাহের অচলাবস্থার পর "গডম্যান'রামপালের সমর্থকরা আচমকা হামলা চালায় বিশাল পুলিস বাহিনীর ওপর। যার থেকেই ধিকি ধিকি জ্বলতে থাকা আগুন অগ্নিগর্ভ হয়ে ওঠে।  হরিয়ানার হিসারে রামপালের আশ্রম ঘিরে রাখা পুলিসের ওপর হামলা করে বাবার সমর্থকরা। তারপরই পালটা জবাব দেয় পুলিস। আজ সকাল থেকে ১০ হাজার পুলিস বাহিনী ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছিল।

Updated By: Nov 18, 2014, 01:42 PM IST
 পুলিসের ওপর গুলি-বোমার হামলা রামপালের সমর্থকদের, রণক্ষেত্র হিসার

হিসার, হরিয়ানা: উত্তপ্ত  হিসার।  দু'সপ্তাহের অচলাবস্থার পর "গডম্যান'রামপালের সমর্থকরা আচমকা হামলা চালায় বিশাল পুলিস বাহিনীর ওপর। যার থেকেই ধিকি ধিকি জ্বলতে থাকা আগুন অগ্নিগর্ভ হয়ে ওঠে।  হরিয়ানার হিসারে রামপালের আশ্রম ঘিরে রাখা পুলিসের ওপর হামলা করে বাবার সমর্থকরা। তারপরই পালটা জবাব দেয় পুলিস। আজ সকাল থেকে ১০ হাজার পুলিস বাহিনী ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছিল।

২০০৬ সালের একটি খুনের মামলায় রামপালের নামে গ্রেফতারী পরওয়ানা জারি করা হয়েছে। গত দু'সপ্তাহ ধরে আশ্রমের ভিতর গা ঢাকা দিয়ে রয়েছেন বাবা রামপাল। তাঁর সমর্থকরা আশ্রমের ছাদ ও প্রবেশ পথে মানববন্ধন করে রেখেছিল।

মঙ্গলবার দুপুরে নিমেশে পরিস্থিতি পালটে যায়। পুলিসকে লক্ষ্য করে ইট ছোঁড়া হয়। গুলি চালানো হয়। ছোঁড়া হয় পেট্রোল বোমা।  তারপর আশ্রমের ভিতরে ঢুকে সমর্থকদের বাইরে নিয়ে আসতে শুরু করে পুলিস। কাঁদানে গ্যাসের বোমাও ছোড়া হয়। অভিযোগ ঘটনাস্থলে কর্মরত সংবাদমাধ্যম কর্মীদের রেয়াৎ করেনি পুলিস। পুলিসের লাঠির আঘাতে বেশ কিছু সাংবাদিক আহত হয়েছেন বলে খবর। তবে অভিযুক্ত বাবা রামপাল কোথায়, সে সম্পর্কে এখনো কিছুই জানতে পারেনি পুলিস।

 

.