Dudhsagar Falls: দুধের ভিতরে ট্রেন দেখে তাজ্জব নেটপাড়া, কী ঘটল পশ্চিমঘাট পর্বতে...

সুন্দরীর মুকুটে পালকও তো হয়। সেই পালকের দৃশ্যই সম্প্রতি দেখা গেল এক ভাইরাল ভিডিয়োয়। এই বর্ষায় সুন্দরী প্রপাতের বিপুল জলোচ্ছ্বাসের মধ্যে দিয়ে চলে যাচ্ছে একটি ট্রেন। ড্রোন থেকে তোলা এই দৃশ্য দেখে মুগ্ধ নেটপাড়া। 

Updated By: Jul 25, 2022, 06:44 PM IST
Dudhsagar Falls: দুধের ভিতরে ট্রেন দেখে তাজ্জব নেটপাড়া, কী ঘটল পশ্চিমঘাট পর্বতে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুধের ভিতরে ট্রেন! গোয়ার দুধসাগর জলপ্রপাত। ভারতের অন্যতম রূপসী জলপ্রপাত। যা বর্ষায় যেন আরও সুন্দরী, আরও উদ্ধতযৌবনা হয়ে ওঠে। কিন্তু সুন্দরীর মুকুটে পালকও তো হয়। সেই পালকের দৃশ্যই সম্প্রতি দেখা গেল এক ভাইরাল ভিডিয়োয়। এই বর্ষায় সুন্দরী প্রপাতের বিপুল জলোচ্ছ্বাসের মধ্যে দিয়ে চলে যাচ্ছে একটি ট্রেন। ড্রোন থেকে তোলা এই দৃশ্য দেখে মুগ্ধ নেটপাড়া।

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার রমেশ পাণ্ডে ওই ভিডিয়োটি ট্যুইটারে শেয়ার করেছেন। তাতে দেখা গিয়েছে অপূর্ব দৃশ্য। একটি ট্রেন দুধসাগর জলপ্রপাতের ভিতর দিয়ে যাচ্ছে। জায়গাটি পানাজি থেকে ৬০ কিলোমিটার দূরে। ভিডিয়ো ক্লিপটিতে দেখা গিয়েছে, ট্রেনটি একটি সেতুর উপর দিয়ে যাচ্ছে। দেখে অনেকেরই যেন বিশ্বাস হচ্ছে না যে, এটি ভারতেরই কোনও রেলপথের ছবি! যাঁরা ভিডিয়োটি দেখেছেন, তাঁরা স্পষ্টঃতই ওই ট্রেনের যাত্রীদের প্রতি ঈর্ষান্বিত বোধ করেছেন। এই জন্য যে, তাঁরাও যদি থাকতে পারতেন ট্রেনটিতে, স্বাদ নিতে পারতেন আশ্চর্য সুন্দর ওই প্রাকৃতিক সৌন্দর্যের! পশ্চিমঘাট পর্বতমালার সৌন্দর্য যেন নতুন করে ধরা দিল এই ভিডিয়োটিতে।
    
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: Bioweapons: ডিএনএ দিয়ে তৈরি ভয়ংকর জৈব অস্ত্র আগামী দিনে কী ঘটাতে চলেছে পৃথিবীতে...

.