হঠাৎ নিখোঁজ প্রবীন তোগাড়িয়া, উদ্ধার বেহুঁশ অবস্থায়

জেড প্লাস ক্যাটিগেরির নিরাপত্তা পেয়ে থাকেন তোগাড়িয়া। ফলে তাঁর নিখোঁজ হয়ে ‌যাওয়ার খবরে তোলপাড় শুরু হয়ে ‌যায়

Updated By: Jan 16, 2018, 10:37 AM IST
হঠাৎ নিখোঁজ প্রবীন তোগাড়িয়া, উদ্ধার বেহুঁশ অবস্থায়

নিজস্ব প্রতিবেদন: সোমবার হঠাৎ নিখোঁজ হয়ে ‌যান বিশ্ব হিন্দু পরিষদের আন্তর্জাতিক কা‌র্যকরি সভাপতি প্রবীণ তোগাড়িয়া। অনেক খোঁজ খবর করার পর তাঁকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় আহমেদাবাদের শাহিবাগ এলাকা থেকে। এর পর তাঁকে ভর্তি করা হয় আহমেদাবাদের চন্দ্রামনি হাসপাতালে।

জেড প্লাস ক্যাটিগেরির নিরাপত্তা পেয়ে থাকেন তোগাড়িয়া। ফলে তাঁর নিখোঁজ হয়ে ‌যাওয়ার খবরে তোলপাড় শুরু হয়ে ‌যায়। সোমবার এগারোটা নাগাদ আহমেদাবাদের ভিএইচপির কা‌র্যালয় থেকে একটি অটো নিয়ে বেরিয়ে ‌যান তোগাড়িয়া। তার পর থেকে আর তাঁর খোঁজ পাওয়া ‌যাচ্ছিল না। এই খবর ছড়িয়ে পড়তেই রাস্তায় নেমে পড়েন ভিএইচপি সমর্থকরা।

আরও পড়ুন-জোড়াফুলের নজরবন্দি পদ্মফুল

প্রবীণ তোগাড়িয়ার বিরুদ্ধে ২০১৫ সালে দায়ের হওয়া একটি মামলা রয়েছে। জানা যাচ্ছে, এদিন রাজস্থান পুলিসের একটি দল সেই মামলায় তোগাড়িয়াকে গ্রেফতার করতেই তাঁর বাসভবনে আসে। কিন্তু তার আগেই ভিএইচপি নেতার নিখোঁজ হওয়ার খবর রটে ‌যায়। কিন্তু খবর নিয়ে জানা ‌যায়, রাজস্থান বা গুজরাট পুলিস তাঁকে গ্রেফতার করেনি। আর এতেই সমস্যা আরও বেড়ে ‌যায়।

আহমেদাবাদে বেশ কিছু থানার সামনে বসে পড়েন ভিএইচপি সমর্থকরা। তাঁদের দাবি, রাজস্থান পুলিসই তাঁকে তুলে নিয়ে গিয়েছে। শেষপ‌র্যন্ত আহমেদাবাদের শহিবাগ এলাকায় একটি অটো থেকে অচৈতন্য অবস্থায় তোগাড়িয়াকে উদ্ধার করা হয়। এরপর তাঁকে নিয়ে ‌যাওয়া হয় চন্দামনি হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, রক্তে শর্করার মাত্রা অনেকটাই নেমে গিয়েছিল ভিএইচপি নেতার। তাই তিনি অসুস্থ হয়ে পড়েন।

.