বেনজির ঠকবাজি! ফল-সবজি বিক্রেতার হাত সাফাই ধরা পড়ল ক্যামেরায়

বাজারে গেলেন। আর সেখানে গিয়ে পরিচিত ব্যবসায়ীর কাছ থেকেই কিনলেন সবজি। কারণ, প্রতিদিনের আলু, পটল, ঝিঙে, উচ্ছে বেছে বেছে টাটকাটা আনাজটাই তিনি আপনার ব্যাগে ভোরে দেন। ফল কিনতে গেলেও পরিচিত মুখ না দেখলে সেখানে আর যান না আপনি। অথচ, এই পরিচিত মানুষগুলোর কাছেই যদি প্রতারিত হন, তাহলে কেমন লাগবে বলুন তো? অবাক লাগছে তো শুনে? কিন্তু, এমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। যা দেখলে আঁতকে উঠবেন আপনি।

Updated By: Nov 20, 2017, 06:15 PM IST
বেনজির ঠকবাজি! ফল-সবজি বিক্রেতার হাত সাফাই ধরা পড়ল ক্যামেরায়

নিজস্ব প্রতিনিধি : বাজারে গেলেন। আর সেখানে গিয়ে পরিচিত ব্যবসায়ীর কাছ থেকেই কিনলেন সবজি। কারণ, প্রতিদিনের আলু, পটল, ঝিঙে, উচ্ছে বেছে বেছে টাটকাটা আনাজটাই তিনি আপনার ব্যাগে ভোরে দেন। ফল কিনতে গেলেও পরিচিত মুখ না দেখলে সেখানে আর যান না আপনি। অথচ, এই পরিচিত মানুষগুলোর কাছেই যদি প্রতারিত হন, তাহলে কেমন লাগবে বলুন তো? অবাক লাগছে তো শুনে? কিন্তু, এমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। যা দেখলে আঁতকে উঠবেন আপনি।

আরও পড়ুন : ওজন ঝরিয়ে স্লিম হতে চান! দেখুন কী করবেন

ভিডিওতে দেখা যাচ্ছে, ফল বিক্রেতা কীভাবে খদ্দেরের কাছ থেকে নির্ধারিত জিনিসের দাম নিয়েও, আদতে কম দিচ্ছেন। ফল, সবজি দাঁড়িপাল্লায় মাপতে গিয়ে কীভাবে কারচুপি করছেন বিক্রেতা, সেই ছবি উঠে এসেছে ওই ভিডিওতে।

সম্প্রতি ফেসবুকে এমনই পর পর ৪টি ভিডিও পোস্ট করা হয়েছে। বিক্রম মাইয়া নামে এক ব্যক্তি ওই ভিডিওটি আপলোড করেছেন। ফল এবং সবজি কিনতে গিয়ে, গোপন ক্যামেরায় ধরা পড়েছে ওই সব বিক্রেতাদের কীর্তি। ইতিমধ্যেই বিক্রমের ওই ভিডিও ৮২০০ বার শেয়ার করা হয়েছে।

দেখুন সেই ভিডিও..

.