"ধর্মের জয় হবে" রায় শুনে প্রতিক্রিয়া শশীকলার

'ধর্মের জয় হবে' রায় শোনার পর এই তাঁর প্রাথমিক প্রতিক্রিয়া। আয়ের সঙ্গে সঙ্গতিহীন মামলায় তাঁকে দোষী সাব্যস্ত করেছে সুপ্রিমকোর্ট। সাজা, ৪ বছরের কারাদণ্ড এবং ১০ লক্ষ টাকা জরিমানা। রায় শুনেই তাঁর চোখ ছলছলে। তিনি 'আম্মা' জয়ললিতার কয়েক দশকের ছায়াসঙ্গী 'চিন্নাম্মা' শশীকলা।

Updated By: Feb 14, 2017, 12:53 PM IST
"ধর্মের জয় হবে" রায় শুনে প্রতিক্রিয়া শশীকলার

ওয়েব ডেস্ক: 'ধর্মের জয় হবে' রায় শোনার পর এই তাঁর প্রাথমিক প্রতিক্রিয়া। আয়ের সঙ্গে সঙ্গতিহীন মামলায় তাঁকে দোষী সাব্যস্ত করেছে সুপ্রিমকোর্ট। সাজা, ৪ বছরের কারাদণ্ড এবং ১০ লক্ষ টাকা জরিমানা। রায় শুনেই তাঁর চোখ ছলছলে। তিনি 'আম্মা' জয়ললিতার কয়েক দশকের ছায়াসঙ্গী 'চিন্নাম্মা' শশীকলা।

আজকের রায়ে আদালত তাঁকে দ্রুত চেন্নাই পুলিসের হাতে ধরাও দিতে বলেছে। কিন্তু সামগ্রিকভাবে ভারতের রাজনৈতিক মহলের কী প্রতিক্রিয়া 'চিন্নাম্মা' দোষী সাব্যস্ত হওয়ায়? আসুন জেনে নেওয়া যাক-

বেঙ্কাইয়া নাইডু, বিজেপি- সুপ্রিমকোর্টের রায় প্রকাশিত। এখন মানুষের ইচ্ছানুসারে স্থিতিশীল সরকারকে রাজ্যের দায়িত্ব নিতে হবে।

আরও পড়ুন- শিবসেনাকে মহারাষ্ট্র সরকার থেকে সমর্থন প্রত্যাহারের চ্যালেঞ্জ এনসিপি নেতা নবাব মালিকের

সুব্রহ্মণ্যম স্বামী- উনি দোষী সাব্যস্ত হবেন এমনটাই আমার মনে হচ্ছিল। আমি মনে করি না যে, উনি চার বছরের কারাদণ্ডের হাত থেকে মুক্তি পাবেন বলে।

এম.কে. স্ট্যালিন, ডিএমকে- ২১ বছর পর শেষ পর্যন্ত সুবিচার পাওয়া গেল।

সোলি সোরাবজি- সুপ্রিমকোর্ট কখনই 'স্পিলট ভারডিক্ট' দেয় না। তিনি সম্ভবত মুখ্যমন্ত্রী হতে পারবেন না, তাঁকে রায় মেনে চলতেই হবে।

আরও পড়ুন- নীতীশের চেয়ার থেকে উঠতে বলা হল লালুপ্রসাদকে

আর.এস. সূর্যেওয়ালা, কংগ্রেস- রাজ্যপালকে দ্রুত বিধানসভার বিশেষ অধিবেশন ডাকতে হবে এবং এআইডিএমকের উভয় পক্ষকেই তাতে অংশ নিতে হবে।

.