UP Police Video: যুবতীকে ঘরে বন্ধ করে বেধড়ক মারধর পুলিসের, ভাইরাল হল ভিডিয়ো

ভিডিয়োটি ট্যুইট করে ঘটনার তদন্তের দাবি করেছে সমাজবাদী পার্টি। সেখানে লেখা হয়েছে, দেখুন কানপুর পুলিসের কাণ্ড। কাকওয়ান থানার এক ইন্সপেক্টর এক যুবতীকে মেরে ফেলার চেষ্টা করছেন। রোজ এই বর্বরতা চালিয়ে যাচ্ছে পুলিস

Updated By: Dec 26, 2022, 05:19 PM IST
UP Police Video: যুবতীকে ঘরে বন্ধ করে বেধড়ক মারধর পুলিসের, ভাইরাল হল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘরের মধ্যে এক যুবতীকে ধরে বেধড়ক মারধর করছে যোগীর পুলিস। এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়ো নিয়ে তোলপাড় কানপুর। ভিডিয়োটি শেয়ার করা হয়েছে সমাজবাদী পার্টির ট্যুইটার হ্য়ান্ডেলে। ভিডিয়োটির সত্যতা যাচাই করতে পারেনি জি ২৪ ঘণ্টা।

আরও পড়ুন-আর একটা যুদ্ধ? ৭১ যুদ্ধবিমান আর ৭ জাহাজ পাঠাল চিন! কোন দেশের বিরুদ্ধে?

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে এক তরুণী সাহায্যের জন্য চিত্কার করেছেন। তাকে মারধর করছে এক পুলিসের এক এসআই। হাত পিছমোড়া করে রাখা হয়েছে। কখনও পেছন থেকে গলা টিপে ধরছে। কানপুরের খাকওয়ান এলাকার ওই থানার ঘটনা মোবাইল বন্দি করে ফেলে কেউ বা কারা। পুলিস কর্মী তা বুঝতেও পেরে বলতে থাকেন, এসব করে তোমরা ভালো কাজ করছো না। তোমাদের দেখে নেব।

ভিডিয়োটিতে শোনা যাচ্ছে আক্রান্ত যুবতী বাঁচার জন্য চিত্কার করছে। আর ঘরের বাইরে থেকে লোকজন চিত্কার করছেন দরজা বন্ধ করেছ কেন? সেই কথা শুনে আক্রান্ত যুবতী বলছেন ও আমাকে মারধর করছে। আমার উপরে অত্যাচার করছে।  

ওই ভিডিয়োটি ট্যুইট করে ঘটনার তদন্তের দাবি করেছে সমাজবাদী পার্টি। সেখানে লেখা হয়েছে, দেখুন কানপুর পুলিসের কাণ্ড। কাকওয়ান থানার এক ইন্সপেক্টর এক যুবতীকে মেরে ফেলার চেষ্টা করছেন। রোজ এই বর্বরতা চালিয়ে যাচ্ছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.