TMC Stand In UP Elections: আগামী ৮ ফেব্রুয়ারি যোগীরাজ্যে অখিলেশের সঙ্গে ভোট প্রচারে মমতা

উত্তরপ্রদেশে কোনও আসন চায়নি তৃণমূল  

Updated By: Jan 18, 2022, 05:51 PM IST
TMC Stand In UP Elections: আগামী ৮ ফেব্রুয়ারি যোগীরাজ্যে অখিলেশের সঙ্গে ভোট প্রচারে মমতা

নিজস্ব প্রতিবেদন: বাংলার বিজেপিকে পর্যুদস্ত করার পর এবার উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনে(UP Assembly Elections 2022) যোগীরাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৮ ফেব্রুয়ারি লখনউয়ে অখিলেশের সঙ্গে এক ভার্চুয়াল নির্বাচনী সভায় অংশ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। একটি সাংবাদিক বৈঠকও করবেন তৃণমূল নেত্রী। আজ কালীঘাটে তৃণমূল নেত্রীর সঙ্গে বৈঠকের পর একথা জানালেন সমাজবাদী পার্টি নেতা কিরণময় নন্দ। 

মঙ্লবার কালীঘাটে মমতা বন্দ্য়োপাধ্যায়ের সঙ্গে অখিলেশ যাদবের দূত কিরণময় নন্দের বৈঠকে কী বেরিয়ে আসে তা নিয়ে প্রবল আগ্রহ ছিল রাজনৈতিক মহলের। বৈঠক শেষে কিরণময় নন্দ বলেন, উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনে অখিলেশের(Akhilesh Yadav) সঙ্গে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। একটি ভার্চুয়াল সভা হবে হবে লখনউতে এবং অন্যটি হবে বারাণসীতে। বিজেপি রিরোধী আন্দোলনে গোটা দেশের মুখ এখন মমতা। ওখানে প্রচারে ভীষণ কড়াকড়ি। পাঁচ জনের বেশি সভা করা যাবে না। এমন প্রচার আমি দেখিনি। নরেন্দ্র মোদীর সভায় লোক হচ্ছে না। অখিলেশের সভায় মানুষের ঢল নেমে যাচ্ছে। এটা দেখে আতঙ্কিত বিজেপি।

কেন পাশে চাইছেন মমতাকে? কিরণময় নন্দ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় শুধু বাংলার মুখ্যমন্ত্রীই নন, ২০২১ এর ভোটের পর উনি বিজেপির বিরুদ্ধে একটি জাতীয় মুখ। মমতা প্রচারে গেলে আমাদের সমর্থকরা উদ্বুদ্ধ হবে। পাশাপাশি রাজ্যের বিজেপি বিরোধীরাও উত্সাহ পাবে। মমতার সভা হবে ভার্চুয়াল। যদি আমরা স্বাভাবিক সভা করতে পারতাম তাহলে লাখ লাখ মানুষের ঢল নামতো মমতার সভায়।

আরও পড়ুন-সাবধান! KYC আপডেটের নামে প্রতারণার ফাঁদ, জামতাড়া গ্যাংয়ের গোপন ডেরার পর্দা ফাঁস

আজ কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রায় আধঘণ্টা বৈঠক করেন কিরণময় নন্দ(Kiranmoy Nanda)। সেখানে ঠিক হয়েছে আগামী ৮ ফেব্রুয়ারি উত্তর প্রদেশে নির্বাচনী প্রচারকে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অখিলেশের সঙ্গে একটি ভার্চুয়াল সভা ও সাংবাদিক সম্মেলন করবেন। পরে ফের মমতা যাবেন উত্তররপ্রদেশে। সভা করবেন বেনারসে। তবে তা হবে ভার্চুয়াল। সম্প্রতি উত্তরপ্রদেশের বেশকিছু নেতা তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। তবে আজকের বৈঠকের একটি গুরুত্বপূর্ণ বিষয় হল এবার বিধানসভা নির্বাচনে কোনও আসন দাবি করেনি ঘাসফুল শিবির। কিরণময় নন্দ জানান, মমতা স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন কোনও আসনে তারা লড়াই করবে না। বরং অখিলেশ যাদবকে পূর্ণ সমর্থন করবেন। 

.

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.