Modi: প্রতিষ্ঠান বিরোধী কোনও হাওয়াই এবার নেই, মানুষ আমাদের কাজ দেখেছে: মোদী

মোদী বলেন, সবকা সাথ, সবকা বিকাশ মন্ত্রে বিশ্বাসী বিজেপি। এই মন্ত্র থেকে কখনও সরে আসিনি

Updated By: Feb 9, 2022, 09:22 PM IST
Modi: প্রতিষ্ঠান বিরোধী কোনও হাওয়াই এবার নেই, মানুষ আমাদের কাজ দেখেছে: মোদী

নিজস্ব প্রতিবেদন:মঙ্গলবারই রাজ্যসভায় কংগ্রেস ও বিরোধীদের কড়া ভাষায় আক্রমণ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আাগামিকাল উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনের(UP Election 2022) প্রথম দফা। তার আগে সংবাদসংস্থার মুখোমুখি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সমাজের পিছিয়েপড়া নিয়ে রাজনীতি, বিজেপি সরকারের আমলে কাজ, বিগত সরকারগুলির ঢিলেমি-সহ একাধিক বিষয় নিয়ে সরব হলেন মোদী(Narendra Modi)। পাশাপাশি জোর দিয়ে জানিয়ে দিলেন মানুষ বিজেপির কাজ দেখেছে, এবারও বিপুল ভোটে জয়ী হবে বিজেপি।

সাক্ষাতকারে নরেন্দ্র মোদী বলেন, সবকা সাথ, সবকা বিশ্বাস মন্ত্রে বিশ্বাসী বিজেপি। এই মন্ত্র থেকে কখনও সরে আসিনি। বহু দেশে আমাদের এই কথা এখন তাদের দেশে বলে। তাই এবারের ভোটে চিন্তার কোনও কারণ নেই। কিছু নির্বাচনী বিধিনিষেধ আরোপ করেছিল নির্বাচন কমিশন। তাই কোনও রাজ্য যাইনি। কিন্তু দলের কর্মীদের সঙ্গে কথা হয়েছে। হাওয়া বুঝতে পারছি। ভোট হোক বা না হোক, বিজেপি মানুষের সঙ্গে থাকে। মানুষের উন্নয়ন ছাড়া আর কোনও মন্ত্র নেই বিজেপির।

আরও পড়ুন-সবকটি বুথই স্পর্শকাতর, ৪ পুরসভার ভোটে মোতায়েন ৯ হাজার পুলিসকর্মী: সূত্র

উত্তরপ্রদেশে(Uttar Pradesh) বিরোধীরা যে এবার ভোটে খুব একটা ভালো অবস্থায় রয়েছে তা কোনও সমীক্ষায় বলছে না। তবুও বিরোধীরা একটা বিজেপি বিরোধী হাওয়া তৈরি করার চেষ্টা করছে। এনিয়ে নরেন্দ্র মোদী বলেন, এই নির্বাচনেও দেখছি বিজেপির পক্ষে হাওয়া অত্যন্ত জোরাল। আশাকরি বিজেপি এবারও  বিপুল ভোটে জয়ী হবে। দেশের যেখানে আমরা আছি সেখানে মানুষ আমাদের কাজ দেখেছে। এর আগে কেন্দ্রে যে সরকার ছিল তাদের ফাইলে সই করা, প্রকল্প ঘোষণা করা ও শিলান্যাস করাই কাজ ছিল। এখন সেসব বদলেছে। ডেলিভারির দিকে ওদের কোনও নজরই ছিল না। তাই মানুষ যখন দেখে কাজ হচ্ছে না তখনই প্রতিষ্ঠান বিরোধী হাওয়া তৈরি হয়।  কিন্তু যখন মানুষ কাজ দেখছে তখন মানুষ ভাবছে ওখানে কাজ হচ্ছে, আমার এখানেও হবে। ও ঘরে পেয়েছে। আমিও পাব। তাই যেখানে বিজেপি কাজ করার সুযোগ পেয়েছে সেখানে প্রতিষ্ঠান বিরোধী নয়, প্রতিষ্ঠানের পক্ষে হাওয়া তৈরি হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.