স্মৃতি ইরানির দু’হাতে দুই তলোয়ার, তারপর...

গুজরাত ও রাজস্থানে ‘তলোয়ার রাস’ বেশ জনপ্রিয় এবং ঐতিহ্যের উত্সব। এখানে তলোয়ার নিয়ে নাচাটাই রীতি। ভাবনগরে ওই অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে আম জনতার সঙ্গে তলোয়ার নাচে নিজেকে মিশিয়ে দিলেন অমেঠির সাংসদও

Updated By: Nov 16, 2019, 01:41 PM IST
স্মৃতি ইরানির দু’হাতে দুই তলোয়ার, তারপর...
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দু’হাতে দুটো তলোয়ার! তা-ও আবার খোদ মন্ত্রীর হাতে। গুজরাটের ভাবনগরে এমনই অবতারে দেখা গেল কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী তথা শিশু ও নারী কল্যাণ মন্ত্রী স্মৃতি ইরানিকে। তবে, সেই তলোয়ার লড়াইয়ের জন্য হাতে তুলে নেননি, ‘তলোয়ার রাস’ উপলক্ষে প্রাণ খুলে নাচলেন ইরানি।

গুজরাত ও রাজস্থানে ‘তলোয়ার রাস’ বেশ জনপ্রিয় এবং ঐতিহ্যের উত্সব। এখানে তলোয়ার নিয়ে নাচাটাই রীতি। ভাবনগরে ওই অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে আম জনতার সঙ্গে তলোয়ার নাচে নিজেকে মিশিয়ে দিলেন অমেঠির সাংসদও। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

আরও পড়ুন- মিড ডে মিল তৈরির সময় রান্নাঘরে বিস্ফোরণ, নিহত চার কর্মী

সম্প্রতি লোকসভা নির্বাচনে অমেঠি কেন্দ্র থেকে জিতে সাংসদ হন স্মৃতি ইরানি। এর আগেও রাহুল গান্ধীর দূর্গে লড়াই করলেও জিততে পারেননি। তবে, প্রথম মোদী সরকারের মন্ত্রী ছিলেন স্মৃতি। কিন্তু এবার রাহুল গান্ধীকে নজিরবিহীনভাবে ধরাশায়ী করেন তিনি। প্রায় ৫০ হাজার ভোটের ব্যবধানে রাহুল গান্ধীকে পরাজিত করেন তিনি।  

.