অন্ধকার ঘরে বেল্ট খুলে মারতে জানি, সরকারি আধিকারিককে হুঁশিয়ারি কেন্দ্রীয়মন্ত্রী রেণুকার

ভিডিয়োয় রেণুকাকে বলতে শোনা যাচ্ছে,''দাদাগিরি চলবে না। কোনও আধিকারিক এটা ভাববেন না, যে সরকারে আমরা নেই।

Updated By: May 25, 2020, 06:33 PM IST
অন্ধকার ঘরে বেল্ট খুলে মারতে জানি, সরকারি আধিকারিককে হুঁশিয়ারি কেন্দ্রীয়মন্ত্রী রেণুকার

নিজস্ব প্রতিবেদন: ''অন্ধকার ঘরে নিয়ে গিয়ে বেল্ট দিয়ে মারতে জানি।'' সরকারি আধিকারিককে ক্যামেরার সামনেই এমন হুঁশিয়ারি দিতে শোনা গেল কেন্দ্রীয় মন্ত্রী রেণুকা সিংকে। ছত্তীসগঢ়ের রাজধানী রায়পুর থেকে ৪০০ কিলোমিটার দূরে বলরামপুরের কোয়ারেন্টাইন সেন্টারে গিয়ে এমন কাণ্ড বাঁধিয়েছেন কেন্দ্রীয় আদিবাসী বিষয়ক মন্ত্রকের প্রতিমন্ত্রী রেণুকা সিং। 

ভিডিয়োয় রেণুকাকে বলতে শোনা যাচ্ছে,''দাদাগিরি চলবে না। কোনও আধিকারিক এটা ভাববেন না, যে সরকারে আমরা নেই। ১৫ বছর সরকার চালিয়েছি। নকশাল, দারিদ্র আমরা দূর করেছি। উন্নয়ন আমরা করেছি। করোনা বিরুদ্ধে লড়াইয়ে ইচ্ছাশক্তির অভাব নেই। যত পয়সা লাগে দেব। গেরুয়া সমর্থকদের দুর্বল ভাববেন না। সরকারি পদে থেকে বিজেপি কর্মীদের সঙ্গে বিভেদ করবেন না। অন্ধকার ঘরে নিয়ে গিয়ে বেল্ট খুলে ভালো করে মারতে জানি।''  

ছত্তীসগঢ়ের বলরামপুরের বাসিন্দা দিলীপ গুপ্তার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিয়ো আপলোড করেন। তাঁর অভিযোগ, কোয়ারেন্টাইন সেন্টারের অব্যবস্থার ভিডিয়ো পোস্ট করার পর তাঁকে হেনস্থা করেছেন মুখ্য কার্যনির্বাহী অফিসার ও পঞ্চায়েতে তহসিলদার। তাঁর চুল ধরে টানা হয়েছে বলে অভিযোগ। এরপরই দিলীপের সঙ্গে দেখা করেন রেণুকা। মেজাজ হারিয়ে সরকারি আধিকারিককে হুঁশিয়ারি দেন, অন্ধকার ঘরে নিয়ে গিয়ে বেল্ট খুলে ভালো করে মারতে জানি।

আরও পড়ুন- করোনা কি বিমানে ছড়ায় না? মাঝের আসনে যাত্রী কেন? কেন্দ্রকে 'সুপ্রিম' প্রশ্ন

.