পাম্পোরে টানা ৫৬ ঘণ্টার অপারেশন শেষ; নিকেশ দুই জঙ্গি

পাম্পোরে টানা ৫৬ ঘণ্টার অপারেশন শেষ। নিকেশ দুই জঙ্গি। অবশেষে  EDI বিল্ডিংয়ের দখল নিল সেনাবাহিনী। সরকারি ভবন থেকে উদ্ধার হয়েছে দুই জঙ্গির দেহ। উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র। সেনাবাহিনীর পক্ষ থেকে বলা হয়েছে জঙ্গিরা লস্কর-ই-তইবা জঙ্গিগোষ্ঠীর সদস্য।

Updated By: Oct 12, 2016, 04:54 PM IST
 পাম্পোরে টানা ৫৬ ঘণ্টার অপারেশন শেষ; নিকেশ দুই জঙ্গি

ওয়েব ডেস্ক : পাম্পোরে টানা ৫৬ ঘণ্টার অপারেশন শেষ। নিকেশ দুই জঙ্গি। অবশেষে  EDI বিল্ডিংয়ের দখল নিল সেনাবাহিনী। সরকারি ভবন থেকে উদ্ধার হয়েছে দুই জঙ্গির দেহ। উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র। সেনাবাহিনীর পক্ষ থেকে বলা হয়েছে জঙ্গিরা লস্কর-ই-তইবা জঙ্গিগোষ্ঠীর সদস্য।

আরও পড়ুন- এখনও অব্যাহত পাম্পোরে সেনা-জঙ্গি গুলির লড়াই, মৃত ১ জঙ্গি

সোমবার ভোরে পাম্পোরের EDI বিল্ডিংয়ে ঢুকে পড়ে একদল জঙ্গি। শুরু হয় সেনা-জঙ্গি গুলির লড়াই। সরকারি এই ভবনটিতে ছিল ভোকেশনাল ট্রেনিং সেন্টার। ইন্সটিটিউট বন্ধ থাকলেও, বিল্ডিংয়ের বিশাল আয়তন এবং অসংখ্য ঘর থাকায় জঙ্গিরা বাড়তি সুবিধা পেয়ে যায়। জঙ্গিদের কোণঠাসা করতে বেগ পেতে হয় সেনাবাহিনীকে। মঙ্গলবার জঙ্গি নিকেশ করতে দুদিক থেকে রকেট হামলা চালায় সেনা। শেষ পর্যন্ত সাফল্য আসে বুধবার দুপুরে। EDI বিল্ডিংটি বিশাল হওয়ায় অপারেশন শেষ হতে সময় লেগেছে বলে জানিয়েছে সেনাবাহিনী। তবে টানা অপারেশনে সেনার কোনও ক্ষয়ক্ষতি হয়নি।

.