Kunal Ghosh: কুণাল ঘোষের বিরুদ্ধে চার্জশিট পেশ ত্রিপুরা পুলিসের, সমন জারি আদালতের

অমরাবতী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তৃণমূল (TMC) নেতার বিরুদ্ধে চার্জশিট পেশ। সমন ইস্যু হয়েছে। ৩০ মে আদালতে হাজিরার নির্দেশ।

Updated By: May 14, 2022, 12:28 PM IST
Kunal Ghosh: কুণাল ঘোষের বিরুদ্ধে চার্জশিট পেশ ত্রিপুরা পুলিসের, সমন জারি আদালতের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: কুণাল ঘোষের (Kunal Ghosh) বিরুদ্ধে ত্রিপুরার একটি আদালতে চার্জশিট পেশ করল ত্রিপুরা পুলিস। অমরাবতী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তৃণমূল (TMC) নেতার বিরুদ্ধে চার্জশিট পেশ। সমন ইস্যু হয়েছে। ৩০ মে আদালতে হাজিরার নির্দেশ।

সীতার পাতালপ্রবেশের কথা তুলে ধরে তাঁর মানসিক যন্ত্রণার কথা বলেছিলেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। তাঁর দাবি ছিল, 'জয় সীতারাম' স্লোগানকে বিকৃত করে বা উদ্দেশ্যপ্রণোদিত ভাবে 'সীতা'কে বাদ দিয়ে 'জয় শ্রীরাম' করা হয়েছে। তৃণমূল নেতা অভিযোগ করেন, 'রামরাজ্যে' অপমানিত সীতা'। এরপরই তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করে ত্রিপুরা পুলিস। ধর্মবিশ্বাসে আঘাত করার অভিযোগে মামলা দায়ের হয়। এই মামলায় কুণাল ঘোষ আগেই থানায় গিয়ে পুলিসি জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছেন। ২০২১ সালের ১২ নভেম্বর ত্রিপুরার বাগমা ফাঁড়িতে পুলিশের মুখোমুখি হয়েছিলেন তিনি। রামায়ণের বিভিন্ন সংস্করণ ও গবেষণাগ্রন্থ নিয়ে থানায় গিয়েছিলেন তিনি।

এই বিষয়ে কুণাল ঘোষ (Kunal Ghosh) বলেন, "এটা হয়রানি করার জন্য মামলা। আমি নিজেও হিন্দু। কোনও ধর্মকে আমি ছোট করি না। আমি যা বলেছি রামায়ণ থেকে বলেছি। রামায়ণ সংক্রান্ত গবেষণাপত্র থেকে বলেছি। আমি সমন পেয়েছি। আমি সবক্ষেত্রেই আইন মেনে চলি। আমি আইনজীবীর সঙ্গে কথা বলছি এবং দলীয় নেতৃত্বকে জানিয়েছি।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.