Abhishek-র কর্মসূচিতে অনুমতি দিল না ত্রিপুরা সরকার, সুপ্রিম কোর্টে যাচ্ছে TMC

এর আগে অক্টোবর মাসে অভিষেককে সভার অনুমতি দেয়নি বিপ্লব দেবের সরকার। সেই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে ত্রিপুরা হাইকোর্টে আবেদন করে তৃণমূল।

Updated By: Nov 21, 2021, 11:59 PM IST
Abhishek-র কর্মসূচিতে অনুমতি দিল না ত্রিপুরা সরকার, সুপ্রিম কোর্টে যাচ্ছে TMC

নিজস্ব প্রতিবেদন: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মিছিলের অনুমতি দিল না ত্রিপুরা প্রশাসন। কোভিডের কারণে এই সিদ্ধান্ত বলে জানানো হয়েছে। তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব বলেন,''খুব খারাপ পরিস্থিতি। কাল কী হবে এখনই বলতে পারছি না।'' অন্যদিকে, ত্রিপুরার ঘটনাক্রম নিয়ে সোমবার সুপ্রিম কোর্টে যেতে চলেছে ঘাসফুল শিবির। 

সোমবার পুরভোটের প্রচারে আগরতলায় মিছিল করার কথা ছিল অভিষেকের। কিন্তু তার আগের দিন ধুন্ধুমার পরিস্থিতি সে রাজ্যে। সকাল থেকে ঘটনার ঘনঘটা। বিজেপি বিরুদ্ধে হামলার অভিযোগ করে তৃণমূল। এরপর সায়নী ঘোষের গ্রেফতারির পর পরিস্থিতি আরও ঘোরালো হয়ে ওঠে। কুণাল ঘোষ একের পর এক টুইটে অভিযোগ করেন, সকালের পর রাতেও হামলা করেছে বিজেপি। আগরতলা পূর্ব মহিলা থানায় ঢুকে তৃণমূল কর্মীদের মারধর করা হচ্ছে। নেতা-কর্মীদের পাশে দাঁড়াতে রবিবার রাতেই বিশেষ বিমানে আগরতলায় যাওয়ার সিদ্ধান্ত নেন অভিষেক। কিন্তু তাঁর বিমান অবতরণের অনুমতি দেওয়া হয়নি বলে অভিযোগ করেছে তৃণমূল। 

এর আগে অক্টোবর মাসে অভিষেককে সভার অনুমতি দেয়নি বিপ্লব দেবের সরকার। সেই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে ত্রিপুরা হাইকোর্টে আবেদন করে তৃণমূল। কোভিড বিধি মেনে সভা করতে সম্মতি দেয় আদালত। ৩১ অক্টোবর জনসভা করেন অভিষেক। ফের তাঁর কর্মসূচি 'না' করে দিল ত্রিপুরা সরকার। তৃণমূল নেতৃত্বের বক্তব্য, দিনভর বিরোধী দলের উপরে হামলা হয়েছে। ত্রিপুরার হিংসা নিয়ে শীর্ষ আদালতের রায় মানা হচ্ছে না। সোমবার সুপ্রিম কোর্টের দরজায় কড়া নাড়তে চলেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল।

আরও পড়ুন- 'সকালের মতো রাতে থানায় ঢুকে আবার মারছে BJP, জানি না বাঁচব কি না,' শঙ্কিত Kunal

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.