দিল্লির রাজনীতিতে নিঃশব্দে উত্থান মুখ্যমন্ত্রীর ভাইপোর, অভিষেককে দরাজ সার্টিফিকেট মুকুলের

রাজ্যের অধিকারে কেন্দ্রের হস্তক্ষেপের বিরোধিতায় তৃণমূল যুবার ধরনা কর্মসূচি বদলে গেল মোদী বিরোধী মঞ্চে। দিল্লির যন্তরমন্তরের সভায় বিজেপি এবং কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল নেতা-সাংসদরা।  একই সঙ্গে দিল্লির রাজনৈতিক মঞ্চে অভিষেক হয়ে গেল মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।    

Updated By: Oct 16, 2014, 07:39 PM IST
দিল্লির রাজনীতিতে নিঃশব্দে উত্থান মুখ্যমন্ত্রীর ভাইপোর, অভিষেককে দরাজ সার্টিফিকেট মুকুলের
দিল্লির যন্তরমন্তরে কেন্দ্র বিরোধী আন্দোলনে তৃণমূল সাংসদরা। (ছবি তৃণমূলের ওয়েবসাইট থেকে)

ওয়েব ডেস্ক: রাজ্যের অধিকারে কেন্দ্রের হস্তক্ষেপের বিরোধিতায় তৃণমূল যুবার ধরনা কর্মসূচি বদলে গেল মোদী বিরোধী মঞ্চে। দিল্লির যন্তরমন্তরের সভায় বিজেপি এবং কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল নেতা-সাংসদরা।  একই সঙ্গে দিল্লির রাজনৈতিক মঞ্চে অভিষেক হয়ে গেল মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।    

টার্গেট শুধু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৃহস্পতিবার দিল্লির যন্তরমন্তরের ধরনা মঞ্চ থেকে প্রধানমন্ত্রীর এবং বিজেপির বিরুদ্ধে এক যোগে তোপ দাগলেন তৃণমূল নেতা-সাংসদরা। তাত্পর্যপূর্ণভাবে মুকুল রায়, সুব্রত বক্সীদের মতো দলের প্রথম সারির নেতাদের নেতৃত্ব দিলেন তৃণমূল যুবার সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।  

এদিনই যন্তরমন্তরের ধরনা মঞ্চ থেকে দিল্লির রাজনীতিতে নিঃশব্দে  উত্থান হয়ে গেল মুখ্যমন্ত্রীর ভাইপোর। তৃণমূল দলের অতিরিক্ত মুকুল রায়-নির্ভরতা কমিয়ে ভাইপো অভিষেককেই লাইমলাইটে আনতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। গত কয়েকমাস ধরে তৃণমূলের অন্দরেও জোরালো হচ্ছিল এমন জল্পনা। সেই অভিষেককেই দরাজ সার্টিফিকেট দিলেন তৃণমূলের নম্বর টু।

.