'এর জন্য আমি জেলে যেতেও তৈরি...' লোকসভায় হুঙ্কার মহুয়ার!

' গণতন্ত্র বিপন্ন। আর অধ্যক্ষ সামনে থেকে এর নেতৃত্ব দিচ্ছেন। এখন এই টুইট করার জন্য আমি জেলে যেতেও তৈরি।'

Updated By: Mar 16, 2023, 10:30 AM IST
'এর জন্য আমি জেলে যেতেও তৈরি...' লোকসভায় হুঙ্কার মহুয়ার!
মহুয়া মৈত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বিস্ফোরক তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। লোকসভায় দাঁড়িয়ে দিলেন হুঙ্কার। বললেন, 'এর জন্য আমি জেলে যেতেও প্রস্তুত। জেলেও যেতে চাই।' কিন্তু কী কারণে কেন এমন কথা বললেন তৃণমূল সাংসদ মহুয়া?

মহুয়া মৈত্রের অভিযোগ, চলতি বাজেট অধিবেশনের দ্বিতীয় ভাগে  লোকসভার অধ্যক্ষ ওম বিড়লা শুধুমাত্র বিজেপি সাংসদদেরই কথা বলার সুযোগ দিয়েছেন। বিরোধীপক্ষের কোনও সাংসদকে কোনও কথা বলতে দেননি। তাঁর তীব্র তোপ, 'গণতন্ত্র বিপন্ন। এভাবে চলতে পারে না।' ক্ষুব্ধ তৃণমূল সাংসদ এপ্রসঙ্গে কড়া ভাষায় তোপ দেগে টুইটও করেছেন। 

টুইটেই তিনি লিখেছেন, 'গত ৩ দিন ধরে দেখছি অধ্যক্ষ ওম বিড়লা শুধুমাত্র বিজেপি সাংসদদের মাইকে বলার সুযোগ দিচ্ছেন। আর তারপরই সংসদ মুলতুবি করে দিচ্ছেন। কোনও বিরোধীপক্ষের কাউকে বলার সুযোগটুকু পর্যন্ত দিচ্ছেন না। গণতন্ত্র বিপন্ন। আর অধ্যক্ষ সামনে থেকে এর নেতৃত্ব দিচ্ছেন। এখন এই টুইট করার জন্য আমি জেলে যেতেও তৈরি।' 

প্রসঙ্গত, বুধবারও সরকারপক্ষ ও বিরোধীপক্ষের মধ্যে তুমুল হট্টগোলে সংসদের কাজ বাধাপ্রাপ্ত হয়। আদানি ইস্যুতে সুর চড়ায় বিরোধীরা। রাস্তায় নেমেও বিক্ষোভে সামিল হয়। 

আরও পড়ুন, Derek O'Brien: সেরা সাংসদের পুরস্কার পেলেন ডেরেক ও'ব্রায়েন, কৃতজ্ঞতা জানালেন মমতাকে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.