ব্যাপম কেলেঙ্কারি, মৃত আরও এক, অভিযোগ অস্বীকার শিবরাজ সিং চৌহ্বানের

ব্যাপম কেলেঙ্কারিতে ফের একজনের রহস্যমৃত্যু। আজ পুলিস ট্রেনিং অ্যাকাডেমির লেক থেকে উদ্ধার হয় মধ্যপ্রদেশের এক ট্রেনি সাব ইন্সপেক্টরের দেহ। নিহতের নাম অনামিকা কুশওয়া। ব্যাপম আয়োজিত প্রতিযোগিতামূলক পরীক্ষার  মাধ্যমেই চাকরি পেয়েছিলেন অনামিকা। যদিও অনামিকার চাকরির সঙ্গে ব্যাপম কেলেঙ্কারির কোনও যোগ ছিল না বলেই দাবি করেছে পুলিস।  

Updated By: Jul 6, 2015, 01:44 PM IST
ব্যাপম কেলেঙ্কারি, মৃত আরও এক, অভিযোগ অস্বীকার শিবরাজ সিং চৌহ্বানের

ব্যুরো: ব্যাপম কেলেঙ্কারিতে ফের একজনের রহস্যমৃত্যু। আজ পুলিস ট্রেনিং অ্যাকাডেমির লেক থেকে উদ্ধার হয় মধ্যপ্রদেশের এক ট্রেনি সাব ইন্সপেক্টরের দেহ। নিহতের নাম অনামিকা কুশওয়া। ব্যাপম আয়োজিত প্রতিযোগিতামূলক পরীক্ষার  মাধ্যমেই চাকরি পেয়েছিলেন অনামিকা। যদিও অনামিকার চাকরির সঙ্গে ব্যাপম কেলেঙ্কারির কোনও যোগ ছিল না বলেই দাবি করেছে পুলিস।  

পুলিসের প্রাথমিক অনুমান, অনামিকা আত্মহত্যা করেছেন। মোরেনা জেলার বাসিন্দা অনামিকা কুশওয়া বিবাহিত ছিলেন বলে পুলিস সূত্রে খবর। নিখোঁজ থাকার পর পুলিস ট্রেনিং অ্যাকাডেমির লেক থেকে উদ্ধার হয় অনামিকার দেহ। হাসপাতালে নিয়ে যাওয়া হলে অনামিকাকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা। ঘটনার পরই অনামিকার ঘরটি সিল করে দিয়েছে পুলিস। যদিও ঘর থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। এই নিয়ে গত আটচল্লিশ ঘণ্টায় ব্যাপক কেলেঙ্কারিতে তিনজনের মৃত্যু হল।

অন্যদিকে সবকিছুর সঙ্গে ব্যাপমকে জুড়ে দেওয়া ঠিক নয় বলে মন্তব্য করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।

অন্যদিকে, বিপক্ষ কংগ্রেস ইতিমধ্যেই ব্যাপম কেলেঙ্কারিতে সুপ্রিম কোর্টের তত্ত্বাবধানে সিবিআই তদন্তের দাবি জানিয়েছে।

.