Indian Army: ছাড় নেই সেনারও! দুই অফিসারকে মেরেধরে বেঁধে চোখের সামনেই বান্ধবীর শরীর গণ-ভোগদখল...

Indian Army: সেনাবাহিনীর এমহাউ আর্মি কলেজে প্রশিক্ষণ নিচ্ছিলেন ওই দুই ট্রেনি অফিসার। এদিন বিকেল দুই বন্ধু মিলে গিয়েছিলেন ছোটি জাম ফায়ারিং রেঞ্জের কাছে বেড়াতে  

Updated By: Sep 12, 2024, 02:40 PM IST
Indian Army: ছাড় নেই সেনারও! দুই অফিসারকে মেরেধরে বেঁধে চোখের সামনেই বান্ধবীর শরীর গণ-ভোগদখল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইন্দোরে ঘটে গেল ভয়ংকর ঘটনা। দুই ট্রেনি সেনা অফিসারকে প্রবল মারধর করল দুষ্কৃতীরা। এখানেই শেষ নয় তাদের সঙ্গে থাকা এক মহিলাকে গণধর্ষণ করল দুষ্কৃতীরা। মঙ্গলবার সন্ধেয় ওই ঘটনা ঘটে ইন্দোরের কাছে।

আরও পড়ুন-চাই ৫০ হাজার টাকা, বাবাকে বেঁধে মাকে কুপিয়ে খুন গুণধর ছেলের

সেনাবাহিনীর এমহাউ আর্মি কলেজে প্রশিক্ষণ নিচ্ছিলেন ওই দুই ট্রেনি অফিসার। এদিন বিকেল দুই বন্ধু মিলে গিয়েছিলেন ছোটি জাম ফায়ারিং রেঞ্জের কাছে বেড়াতে। তাদের সঙ্গে ছিলেন দুই মহিলা। আচমকা তাদের ঘিরে ধরে ৮ জন দুষ্কৃতী। তাদের হাতে ছিল পিস্তল, ছুরি-সহ ধারাল অস্ত্র। ওই দুই আর্মি অফিসারের কাছে থাকা সব জিনিসপত্র তারা নিয়ে নেয়।

এদিকে, পরিস্থিতি আরও জটিল আকার নেয় যখন দুষ্কৃতীরা এক আর্মি অফিসার ও ওই মহিলাকে আটকে রাখে। তারপর অন্য অফিসারকে ছেড়ে দিয়ে ১০ লাখ টাকা আনতে বলে। ওই আর্মি অফিসার তার ইউনিটে গিয়ে গোটা ঘটনা বলে। তার পরেই সেখান থেকে পুলিস ও সেনা বাহিনীর লোকজন ছুটে আসেন। তাদের আসতে দেখে দুষ্কৃতীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

ওই চারজনকে উদ্ধার করে এমহাউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুই অফিসারের দেহে প্রচুর আঘাতের চিহ্ন পাওয়া যায়। অন্যদিকে, ডাক্তারি পরীক্ষায় দেখা যায় এক মহিলাকে গণধর্ষণ করা হয়েছে। এমনটাই দাবি করেছে সংবাদসংস্থা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.