করোনা আক্রান্ত উত্তরাখণ্ডের সস্ত্রীক পর্যটনমন্ত্রী-সহ পরিবারে ১৭ জন, কোয়ারেন্টিনে গেলেন মুখ্যমন্ত্রী

শুক্রবার, মন্ত্রিসভার বৈঠক ডেকে ছিলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত। উপস্থিত ছিলেন পর্যটনমন্ত্রী সত্পাল মহারাজ

Updated By: Jun 1, 2020, 10:59 AM IST
করোনা আক্রান্ত উত্তরাখণ্ডের সস্ত্রীক পর্যটনমন্ত্রী-সহ পরিবারে ১৭ জন, কোয়ারেন্টিনে গেলেন মুখ্যমন্ত্রী
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: যে রাজ্য দু’দিন আগে করোনা সংক্রমণ তালিকায় নীচের দিকে ছিল, এখন সেই রাজ্যের মন্ত্রীসভায় করোনা থাবা! উত্তরাখণ্ডের পর্যটনমন্ত্রী সত্পাল মহরাজ করোনা আক্রান্ত বলে খবর মিলেছে। তিনি শুধু একা নন, তাঁর স্ত্রী অমৃতা রাওয়াত-সহ পরিবারের ১৭ জনের করোনা পজেটিভ বলে জানা যাচ্ছে। তাঁদের সবাইকে কোয়ারেন্টিনে রাখার বন্দোবস্ত করা হয়েছে। মন্ত্রীর স্ত্রী অমৃতা রাওয়াতকে ভর্তি করা হয়েছে ঋষিকেশের এইমসে।

শুক্রবার, মন্ত্রিসভার বৈঠক ডেকে ছিলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত। উপস্থিত ছিলেন পর্যটনমন্ত্রী সত্পাল মহারাজ। তাঁর পজেটিভ আসার পর হোম কোয়ারেন্টিনে গিয়েছেন খোদ মুখমন্ত্রী ও অন্যান্যরা। সূত্রে খবর, সত্পালের স্ত্রী প্রাক্তন মন্ত্রী অমৃতার করোনা পজেটিভ ধরে পড়ে শনিবার। তাঁদের দুই পুত্র, এক নাতি-সহ আরও ১৭ সদস্যের করোনা পজেটিভ মিলেছে বলে খবর। বাড়ির মোট ৪১ জন সদস্যকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন- দেশের অর্ধেক মানুষ করোনা আক্রান্ত হয়ে যাবেন ডিসেম্বরের শেষেই, অভিমত বিশেষজ্ঞের

ক’দিন আগেই রাজস্থানের প্রাক্তন বিজেপি সভাপতি ভাওয়ারলাল শর্মার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। জানা যাচ্ছে তাঁর আপ্ত সহায়কেরও করোনা পজেটিভ মিলেছে। ভারওয়ালের শেষকৃত্যে তিনি অংশগ্রহণ করেছিলেন বলে খবর। ওই অনুষ্ঠানে অংশগ্রহণকারী রাজস্থান বিজেপির অনেক শীর্ষ নেতারা এই মুহূর্তে নিভৃতবাসে রয়েছেন বলে খবর।

.