সংসদ ভবনের ঘর নিয়ে বিবাদে তৃণমূল-তেলেগু দেশমের সাংসদরা

সংসদে বচসায় জড়ালেন তৃণমূল কংগ্রেস ও তেলুগু দেশম পার্টির সাংসদরা।  সংসদ ভবনে ঘর পাওয়া নিয়ে রীতিমতো বচসা বেধে যায় দুপক্ষের মধ্যে।  তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয়,  সংসদের পাঁচ নম্বর ঘরটি তাঁদের জন্য বরাদ্দ করা হয়েছে।  এতদিন ঘরটি ছিল টিডিপির দখলে।  তবে প্রথমে   ঘর ছাড়তে চাননি টিডিপি সাংসদেরা। এই অভিযোগ নিয়েই শুরু হয়ে যায় বচসা।  তেলুগু দেশম সাংসদরা  অভিযোগ  করেন, তৃণমূল সাংসদেরা জোর করে তাঁদের ঘরের দখল নিচ্ছেন।  

Updated By: Aug 12, 2014, 11:21 PM IST
সংসদ ভবনের ঘর নিয়ে বিবাদে তৃণমূল-তেলেগু দেশমের সাংসদরা

নয়াদিল্লি: সংসদে বচসায় জড়ালেন তৃণমূল কংগ্রেস ও তেলুগু দেশম পার্টির সাংসদরা।  সংসদ ভবনে ঘর পাওয়া নিয়ে রীতিমতো বচসা বেধে যায় দুপক্ষের মধ্যে।  তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয়,  সংসদের পাঁচ নম্বর ঘরটি তাঁদের জন্য বরাদ্দ করা হয়েছে।  এতদিন ঘরটি ছিল টিডিপির দখলে।  তবে প্রথমে   ঘর ছাড়তে চাননি টিডিপি সাংসদেরা। এই অভিযোগ নিয়েই শুরু হয়ে যায় বচসা।  তেলুগু দেশম সাংসদরা  অভিযোগ  করেন, তৃণমূল সাংসদেরা জোর করে তাঁদের ঘরের দখল নিচ্ছেন।  

অন্যদিকে তৃণমূলের  সংসদীয় দলের নেতা সুদীপ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ছেচল্লিশ জন সাংসদ থাকলেও এতদিন তাঁদের কোনও আলাদা বসার জায়গা ছিল না।  স্পিকারকে বিষয়টি জানালে তিনি  পাঁচ নম্বর ঘরটি বরাদ্দ করেন। টিডিপি সাংসদদের জন্য বরাদ্দ  হয় তিন তলার একটি ঘর।   পরে অবশ্য দুপক্ষের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান হয়।  আপাতত সংসদ ভবনের পাঁচ নম্বর ঘরেই বসবেন তৃণমূল সাংসদরা।

 

.