Tripura: 'পরপর হামলা হচ্ছে, জাতীয় মানবাধিকার কমিশন কই'!, প্রশ্ন Kunal-র

'ত্রিপুরায় জঙ্গলরাজ চলছে'. তোপ দাগলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক।

Updated By: Aug 9, 2021, 05:12 PM IST
Tripura: 'পরপর হামলা হচ্ছে, জাতীয় মানবাধিকার কমিশন কই'!, প্রশ্ন Kunal-র

নিজস্ব প্রতিবেদন: 'ত্রিপুরায় মানুষ পরিবর্তন চান। সন্ত্রাস করে তৃণমূলকে রোখা যাবে না'। আগরতলায় গিয়ে হুঁশিয়ারি দিলেন কুণাল ঘোষ। বললেন, 'বিজেপি মনে রাখুক, বাংলার চৌত্রিশ বছর শাসন করা বামফ্রণ্টকে আমার শূন্য করে দিয়েছি। ত্রিপুরায় বিকল্প সরকার গড়বে তৃণমূল'।

বিজেপিশাসিত ত্রিপুরা গিয়ে দফায় দফায় হামলার মুখে তৃণমূল নেতা-নেত্রীরা। মহামারী আইনে গ্রেফতার করা হয় সুদীপ রাহা, জয়া দত্তদের। তাঁদের উদ্ধার করতে পড়শি রাজ্যে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। আদালত থেকে ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন এ রাজ্যের শাসকদলের ১৪ জন। রাতে আক্রান্তদের নিয়ে কলকাতায় ফেরেন অভিষেক। সুদীপ রাহা ও জয়া দত্তকে ইতিমধ্যেই ভর্তি করা হয়েছে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে। এদিন সকালে যখন হাসপাতালে গিয়ে জখম নেতা-নেত্রীদের সঙ্গে দেখা করলেন মুখ্যমন্ত্রী, তখন আগরতলায় পৌঁছে গিয়েছেন তৃণমূল রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

আরও পড়ুন: Tripura: ''কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশেই হামলা'', ত্রিপুরা কাণ্ডে বিস্ফোরক Mamata

এদিন সাংবাদিক সম্মেলনে কুণাল ঘোষ বলেন, 'আইপ্যাক সদস্যদের আটকে রাখা থেকে পরপর হামলা চলছে।অভিষেক বন্দ্যোপাধ্যায় কাল এসেছিলেন, ধরনায় বসেন। এভাবে তৃণমূলকে আটকে রাখা যাবে না। বাংলায় ৩৪ বছরের বাম শাসনের অবসান করেছে তৃণমূল। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ত্রিপুরায় বিকল্প সরকার গড়বে তৃণমূল। সেটা ওরা বুঝতে পেরেছে, তাই হামলা'। প্রশ্ন তোলেন, 'জাতীয় মানবাধিকার কমিশন কই! কমিশন তো বিজেপির শাখা সংগঠন নয়।  ত্রিপুরায় জঙ্গলরাজ চলছে। কোথায় কোথায় হামলা হচ্ছে, মানবাধিকার কমিশন দেখুক'।

আরও পড়ুন: Tripura: সুদীপের মাথায় 'স্নেহের হাত' মমতার, হাসপাতাল থেকে ফোন দেবাংশুকে

ত্রিপুরাকাণ্ডে পুলিসের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন কুণাল ঘোষ। তাঁর অভিযোগ, 'তৃণমূলকর্মীদের অন্য রুটে ঘুরিয়ে নিয়ে গিয়েছে এসকর্ট। পুলিস তাদের ঘুরিয়ে নিয়ে গিয়ে মার খাইয়েছে। একাধিক তৃণমূল কর্মী আক্রান্ত। হামলাকারীদের গ্রেফতার হচ্ছে না। আইনজীবীরা আদালতে ঢুকতে পারছেন না'। এদিকে ত্রিপুরায় খোয়াই আবার তৃণমূলে যোগ দিতে এসে 'আক্রান্ত' বামকর্মীরা। বিজেপির বিরুদ্ধে বেশ কয়েকজনকে মারধরের অভিযোগ উঠেছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.