খোঁজ মিলল তিন বছরের জাহ্নবীর

অবশেষে খোঁজ মিলল তিন বছরের শিশু জাহ্নবীর। পুলিস সূত্রে খবর, পশ্চিম দিল্লির জানাকপুরির এক গুরুদোয়ারার পাশে এক পথচারী জাহ্নবীকে দেখতে পায়। এই অঞ্চল থেকে ১৫ কিলোমিটারে দূরেই জাহ্নবীর বাড়ি।

Updated By: Oct 6, 2014, 09:51 AM IST
খোঁজ মিলল তিন বছরের জাহ্নবীর
খোঁজ মেলার পর বাড়ির লোকের সঙ্গে জাহ্নবী।

ওয়েব ডেস্ক: অবশেষে খোঁজ মিলল তিন বছরের শিশু জাহ্নবীর। পুলিস সূত্রে খবর, পশ্চিম দিল্লির জানাকপুরির এক গুরুদোয়ারার পাশে এক পথচারী জাহ্নবীকে দেখতে পায়। এই অঞ্চল থেকে ১৫ কিলোমিটারে দূরেই জাহ্নবীর বাড়ি।

ন্যাড়া মাথায়, ঘাড়ে নাম লেখা অবস্থায় একটি শিশুকে দেখতে পেয়ে পুলিসকে খবর দেয় এক ব্যক্তি। পুলিস জাহ্নবীর পরিবারের লোকেদের ফোন করে জানায়। জাহ্নবির কাকা পুলিস স্টেশনে এসে চিহ্নিত করার পর  তাকে বাড়ি নিয়ে যায়।
 
কী করে জাহ্নবি সেখানে এল, কারাই বা তাকে ন্যাড়া করে, ঘাড়ে নাম লিখল তা নিয়ে এখন জোর জল্পনা চলছে। অনুমান জাহ্নবিকে অপহরণ করা হয়।

প্রসঙ্গত, ২৮ সেপ্টেম্বর নয়া দিল্লির ইন্ডিয়া গেটের কাছ থেকে জাহ্নবী নিখোঁজ যায় বলে জানিয়েছেন তাঁর মা-বাবা। সিসিটিভি ফুটেজ ও ফোন নম্বর থেকেও কোনও কিনারা করতে পারেনি দিল্লির পুলিস।

জাহ্নবির খোঁজ দিতে পারলে নগদ ৫০ হাজার টাকা দেওয়ার কথা ঘোষণা করেছিল দিল্লি পুলিস।

গত ২৮ সেপ্টেম্বর, রাত ৯-১৫ মিনিট নাগাদ নিখোঁজ হয়ে বলে জানিয়েছেন তাঁর বাবা-মা। তাঁরা জানিয়েছিলেন, " এখান থেকে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছি আর সে আমাদের পাশেই বসে ছিল। কিন্তু  দু মিনিটের মধ্যেই তার আর খোঁজ পাইনি"। তাঁরা পুলিসের নিস্ক্রিয়তার অভিযোগ তোলেন।

সোশাল মিডিয়াতেও ছড়িয়ে পড়ে জাহ্নবীর ছবি।

.