ডে কেয়ার ইউনিটে শিশুকন্যাকে যৌন হেনস্থার অভিযোগ

৩ বছরের এক শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। ঘটনার পরই নির্যাতিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়। পরে অভিযুক্তের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করে শিশুটির পরিবার। তবেষ ঘটনার পর এখনও গ্রেফতার করা যায়নি অভিযুক্তকে।

Updated By: May 13, 2016, 11:25 PM IST
ডে কেয়ার ইউনিটে শিশুকন্যাকে যৌন হেনস্থার অভিযোগ

ওয়েব ডেক্স : ৩ বছরের এক শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। ঘটনার পরই নির্যাতিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়। পরে অভিযুক্তের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করে শিশুটির পরিবার। তবেষ ঘটনার পর এখনও গ্রেফতার করা যায়নি অভিযুক্তকে।

জানা গেছে, প্রত্যেক দিনের মতোই শিশুটিকে আজো বেঙ্গালুরুর ওই ডে কেয়ার ইউনিটে রেখে কাজে যান তার বাবা-মা। সেখানে অভিযুক্তের স্ত্রী শিশুটির মতো আরো কয়েকটি শিশুকে দেখাশুনো করেন বলে জানা গেছে। ওই ডে কেয়ার ইউনিটে মাঝেমধ্যেই হাজির হয় অভিযুক্ত। আজ একইরকম ভাবে সেখানে আসে ওই ব্যক্তি। এরপরই শিশুটিকে সে যৌন নির্যাতন করে বলে অভিযোগ। খবর পেয়ে শিশুটির বাবা-মা সেখানে গিয়ে তাকে উদ্ধার করে। গোটা বিষয়টি জানাজানি হওয়ার পরই অভিযুক্তের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করা হয়।

.