Hyderabad Minor Gangrape: নাবালিকা ধর্ষনে অভিযুক্ত ৫ নাবালক, দলে রয়েছে বিধায়কের পুত্র

তেলেঙ্গানা বিজেপির তরফে জানানো হয়েছে অভিযুক্তদের মধ্যে একজন মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন (এমআইএম) বিধায়কের ছেলে এবং অন্যজন সংখ্যালঘু বোর্ডের চেয়ারম্যানের ছেলে।

Updated By: Jun 3, 2022, 04:38 PM IST
Hyderabad Minor Gangrape: নাবালিকা ধর্ষনে অভিযুক্ত ৫ নাবালক, দলে রয়েছে বিধায়কের পুত্র
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: হায়দ্রাবাদে এক নাবালিকাকে গাড়িতে তুলে গণধর্ষণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করা হয়েছে। তেলেঙ্গানার এক বিধায়কের ছেলেও এই ঘটনায় জড়িত বলে অভিযোগ করা হয়েছে। পুলিস সূত্রে জানা গেছে, এই ঘটনায় অভিযুক্ত পাঁচজনই নাবালক।

বুধবার জুবিলি হিলস থানায় কেস রেজিস্টার হওয়ার পরেই পুলিস ঘটনার তদন্ত শুরু করে। ঘটনাটি শনিবার ঘটেছে বলে জানা গেছে। IPC-র ৩৫৪ এবং পকসো আইনে কেস দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

১৭ বছর বয়সি ওই কিশোরীরে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়। এরপরেই পুলিস ৩৭৬ ধারাও যোগ করেছে এর সঙ্গে। পুলিস সূত্রে আরও জানা গেছে একজন বিধায়কের ছেলে এবং সংখ্যালঘু বোর্ডের চেয়ারম্যান পার্টিতে উপস্থিত ছিলেন এবং মেয়েটির সঙ্গে ছিলেন। ওই কিশোরী শুধুমাত্র একজন অভিযুক্তকে শনাক্ত করতে এবং নাম জানাতে সক্ষম হয়। তিনিও একজন নাবালক বলে জানা গেছে।

নির্যাতিতার বাবা জানিয়েছেন, মেয়েটিকে একটি গাড়িতে ওঠার জন্য আমন্ত্রন জানায় অভিযুক্ত। নির্যাতিতার বাবার দায়ের করা এফআইআর অনুসারে, অভিযুক্ত তার মেয়ের সঙ্গে দুর্ব্যবহার করে এবং এমনকি তাকে আঘাতও করা হয়।

আরও পড়ুন: Bank Employee Killed In Kashmir: ভয়ঙ্কর ভিডিও! কাশ্মীরে ফের টার্গেট কিলিংয়ের শিকার ব্যাঙ্ক আধিকারিক

এই ঘটনার তীব্র নিন্দা করেছে বিজেপি। তেলেঙ্গানা বিজেপির তরফে জানানো হয়েছে অভিযুক্তদের মধ্যে একজন মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন (এমআইএম) বিধায়কের ছেলে এবং অন্যজন সংখ্যালঘু বোর্ডের চেয়ারম্যানের ছেলে।

নাবালিকার বাবা-মায়ের দায়ের করা অভিযোগ সত্ত্বেও হায়দ্রাবাদ পুলিস এখনও কোনও অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি। এই ঘটনায় পুলিসকে অভিযুক্ত করেছে বিজেপি। ঘটনায় অভিযুক্ত পাঁচ জনকে অবিলম্বে গ্রেফতার করার দাবি জানিয়েছে বিজেপি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.